আফগানদের হারানোর পথ পেয়ে গেছে বাংলাদেশ!

খেলাধুলার বিবিধ 22nd Sep 19 at 2:40pm 994
Googleplus Pint
আফগানদের হারানোর পথ পেয়ে গেছে বাংলাদেশ!

প্রায় ৫ বছর পর টি-টোয়েন্টিতে আফগানিস্তানকে হারিয়েছে বাংলাদেশ। এই ফরম্যাটে রশিদ খানদের বিপক্ষে ৬ ম্যাচ খেলে দ্বিতীয় জয়ের দেখা পেল বাংলাদেশ। এই জয়ের ফলে আফগানিস্তানকে হারানোর পথ পেয়ে গেছে বাংলাদেশ, এমনটাই মনে করেন মোসাদ্দেক হোসেন।


এই অলরাউন্ডারের মতে, অন্য সব জয়ের মতো আফগানিস্তানের বিপক্ষে এই জয়ও বাংলাদেশের আত্মবিশ্বাস বাড়াবে। আফগানিস্তানের বিপক্ষে অনেক ম্যাচ হারলেও, এই জয়ের পরই ঘুরে দাঁড়ানোর পথেয় খুঁজে পেয়েছে বাংলাদেশ এমনটাই বিশ্বাস মোসাদ্দেকের।


এ প্রসঙ্গে মোসাদ্দেক বলেছেন, 'আসলে জয় সবসময়ই আত্মবিশ্বাস দেয়। হ্যা আমরা ওদের সঙ্গে অনেকগুলো ম্যাচ হেরেছি। এখন মনে হয় আমরা একটি মোমেন্টাম পেয়ে গেছি। আমরা এখন জানি ওদের সঙ্গে কিভাবে খেলতে হবে, আমি এর আগেও বলেছিলাম যে একটু ক্যালকুলেটিভ খেলা লাগবে।'


মোসাদ্দেক মনে করেন শেষ দুই ম্যাচ থেকেই নিজেদের পরিকল্পনা বেশ ভালো বাস্তবায়ন করতে পারছে বাংলাদেশ। এমন পারফরম্যান্স ধরে রাখতে পারলে ফাইনালেও ভালো কিছু করে দেখানো সম্ভব বাংলাদেশ দলের।


মোসাদ্দেকের ভাষ্য, 'মনে হয় আমরা শেষ দুই ম্যাচ ধরে বেশ ভালো কাজে লাগাতে পারছি। আমি মনে করি এখন যেভাবে খেলছি সেভাবে ফাইনালে ধরে রাখতে পারলে ভালো একটি ফলাফল আসবে।'


ত্রিদেশীয় সিরিজে চার ম্যাচ খেলে তিন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। আগামী মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ত্রিদেশীয় সিরিজের ফাইনালে রশিদ খান-মোহাম্মদ নবিদের মোকাবেলা করবে বাংলাদেশ।


সূত্রঃ ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)