জিম্বাবুয়ের হোটেল ভাড়াসহ আর্থিক সমস্যা মিটিয়ে দেবে বিসিবি

খেলাধুলার বিবিধ 21 Sep 2019 at 11:40am 455
Googleplus Pint
জিম্বাবুয়ের হোটেল ভাড়াসহ আর্থিক সমস্যা মিটিয়ে দেবে বিসিবি
বাংলাদেশ সফরে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচে টানা হেরে ফাইনালের আগেই বিদায় নিশ্চিত হয়ে যায় জিম্বাবুয়ের। হ্যামিল্টন মাসাকাদজার নেতৃত্বাধীন দলটির জন্য ঢাকায় হোটেল বুকিং দেওয়া আছে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

জিম্বাবুয়ে ক্রিকেট দলকে নির্ধারিত সময়ের চেয়ে আরও দুই দিন বেশি ঢাকায় থাকতে হবে। কিন্তু বাড়তি দুই দিনের হোটেল ভাড়া দেয়ার মতোটাকা তাদের কাছে নেই। জিম্বাবুয়ের এই সমস্যা সমাধানে এগিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের হোটেল ভাড়াসহ সব খরচ বহন করার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট বোর্ড।

শুক্রবার বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘এটি একটি প্রচলিত প্রথা, স্বাগতিক দেশ সফরকারী দলগুলোর খরচ বহন করবে। এমনকি সফরকারী দলের যদি কোনও প্রকার আর্থিক সমস্যা দেখা দেয় সেক্ষেত্রে স্বাগতিক বোর্ড এটি সামলাবে এবং এরপর একটি চিঠি দেবে সফরকারী দলের ক্রিকেট বোর্ডকে। এটা আসলে দুই বোর্ডের অভ্যন্তরীণ বিষয়।’

আগের তিন ম্যাচে টানা হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় জিম্বাবুয়ে। আজ শুক্রবার নিয়মরক্ষার এবং অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার বিদায়ী ম্যাচে ৭ উইকেটের জয় পায় জিম্বাবুয়ে।

এই জয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়টা স্মরণীয় কর রাখলেন মাসাকাদজা। ক্যারিয়ারের শেষ ম্যাচে ৪২ বলে ৭১ রানের অসাধারণ ইনিংস খেলে দলকে জয় উপহার দেন অধিনায়ক।

প্রসঙ্গ, ২৪ সেপ্টেম্বর ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশর প্রতিপক্ষ আফগানিস্তান।

সূত্রঃ যুগান্তর অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)