মাশরাফির গল্প অনেকেই জানে নাঃ মাসাকাদজা

খেলাধুলার বিবিধ 21 Sep 2019 at 11:02am 477
Googleplus Pint
মাশরাফির গল্প অনেকেই জানে নাঃ মাসাকাদজা
আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনেছেন হ্যামিল্টন মাসাকাদজা। বিদায়ী ম্যাচে ৭১ রানের ইনিংস দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন এই ওপেনার।

ক্যারিয়ারের ইতি টানার দিন জিম্বাবুয়ে দলপতি কথা বলেছেন বাংলাদেশে তার ভালো-মন্দ স্মৃতি নিয়ে। শেষ বেলায় স্মরণ করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে।

ঢাকা প্রিমিয়ার লীগ খেলতে বেশ কয়েকবার বাংলাদেশে এসেছেন মাসাকাদজা। সেখানেই মাশরাফির সঙ্গে খেলা হয়েছে তার। ২০১৬ সালে খেলেছেন কলাবাগানের হয়ে। এছাড়া জাতীয় দলে একে অন্যের প্রতিপক্ষ হিসেবে মুখোমুখি হয়েছেন বেশ কয়েকবার।

মাসাকাদজা জানিয়েছেন, মাশরাফি একজন অনুপ্রেরণা। তার সঙ্গে খেলাটাকে এক প্রকারের আশীর্বাদ হিসেবেই দেখছেন জিম্বাবুয়ের এই ওয়ানডে দলপতি। এছাড়া ওয়ানডে দলপতির ক্যারিয়ারের উত্থান-পতন সম্পর্কে সব জানা আছে তার।

সংবাদ সম্মেলনে এসে মাসাকাদজা বলেন, 'বাংলাদেশে আমার ভালো খারাপ অনেক স্মৃতি আছে। এখানকার ঢাকা লিগে খেলেছি আমি। মাশরাফির সঙ্গে খেলেছি, অনেকেই তার গল্প জানে না।

অনেকেই জানে না সে কি সব পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছে। সে একজন অনুপ্রেরণা, অনেক কিছু দেখেছে সে। বাংলাদেশকে অনেক কিছু দিয়েছে মাশরাফি। তার সঙ্গে অনেক সময় কাটিয়েছি। এক প্রকার আশীর্বাদই বলা যায় এটাকে।'

সূত্রঃ ক্রিকফ্রেন্জি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)