আফগানিস্তানের বিপক্ষে কাল যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

খেলাধুলার বিবিধ 20 Sep 2019 at 9:09pm 4,365
Googleplus Pint
আফগানিস্তানের বিপক্ষে কাল যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজে লীগ পর্বের শেষ ম্যাচে কাল আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। সাগরিকায় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে। একনজরে দেখে নেওয়া যাক এ ম্যাচে কেমন হতে পারে টাইগারদের একাদশ।

ঢাকা পর্ব শেষ করে অনেক রদবদলে একাদশে তিন পরিবর্তন নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে সাগরিকায় দারুণ এক জয় পেয়েছে বাংলাদেশ। পারফর্মের বিচারে একাদশে থাকা এগারো জনেরই অবদান এই জয়ে৷ সে কারনে কালকের ম্যাচেও একাদশে পরিবর্তনের খুব একটা সম্ভাবনা থাকছেনা।

লেগ স্পিনার হিসেবে দলে সুযোগ পেয়ে অভিষেকটা দারুণ করেছেন আমিনুল ইসলাম। কিন্তু সেই ম্যাচেই পেয়েছেন আঘাত। হাতে পড়েছে তিনটি শেলায়। এমতাবস্থায় কালকের ম্যাচে তার খেলার সম্ভাবনা খুবই কম।

যদিও ইনজুরি নিয়েই আজ অনুশীলন করেছেন। কিন্তু ফাইনালের কথা ভেবেই হয়ত তাকে বিশ্রামের দিবে টিম ম্যানেজম্যান্ট তার পরিবর্তে আবারো একাদশে ফিরতে পারেন তাইজুল ইসলাম।

একাদশে আসতে পারে আরো একটি পরিবর্তন। গত ম্যাচে অভিষিক্ত আরেক ক্রিকেটার নাজমুল হাসান শান্ত দিতে পারেননি আস্হার প্রতিদান। তাই তার পরিবর্তে ওপেনিংয়ে দেখা যেতে পারে অভিষেকের অপেক্ষায় থাকা নাইম শেখকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ
লিটন দাস, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম,মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)