ম্যাচ নয়, হোটেল ভাড়ার চিন্তায় জিম্বাবুয়ে!

খেলাধুলার বিবিধ 20 Sep 2019 at 3:24pm 725
Googleplus Pint
ম্যাচ নয়, হোটেল ভাড়ার চিন্তায় জিম্বাবুয়ে!
গেল বুধবার বাংলাদেশের বিপক্ষে হেরে চলমান ত্রিদেশীয় সিরিজ থেকে ছিটকে গেছে জিম্বাবুয়ে। শুক্রবার নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলতে নামবে তারা। তবে এর আগে মহাদুশ্চিন্তা গ্রাস করেছে তাদের।

কারণ এ ম্যাচ শেষে ঢাকায় ফিরতে হবে মাসাকাদজা-টেলরদের। এখানে ফিরে ২৫ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা তাদের। অথচ সফরকারীদের জন্য হোটেল বুকিং দেয়া হয়েছে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

এখানেই যত সমস্যা জিম্বাবুয়ের। কারণ মাঝের দুদিন ঢাকাতেই অবস্থান করতে হবে তাদের। কিন্তু ওই দুদিনের হোটেল ভাড়া দেয়ার অর্থ নেই মাসাকাদজাদের কাছে।

বিশ্বস্ত এক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এমনকি শোনা গেছে, বাংলাদেশের বিপক্ষে হারের পর জিম্বাবুইয়ানরা হোটেল ভাড়া নিয়েই আলাপ-আলোচনায় ব্যস্ত ছিলেন।

এ বিষয়ে জানতে জিম্বাবুয়ে মিডিয়া ম্যানেজার ডার্লিংটনের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে তার ফোন বন্ধ পাওয়া যায়। ২১ সেপ্টেম্বর গ্রুপপর্বের শেষ ম্যাচে লড়বে বাংলাদেশ-আফগানিস্তান।

আগেই ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় দুদলের কাছেও ম্যাচটি আনুষ্ঠানিকতার হয়ে উঠেছে। ২৪ সেপ্টেম্বর ফাইনালে আবারও মুখোমুখি হবেন টাইগার-আফগানরা। এর পর একসঙ্গে ২৫ সেপ্টেম্বর হোটেল ছাড়ার কথা তিন দলের।

সূত্রঃ যুগান্তর অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)