আজকের ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

খেলাধুলার বিবিধ September 18, 2019 1,640
আজকের ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ও সিরিজের চতুর্থ ম্যাচে আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।


প্রথম ম্যাচে তরুণ আফিফের বীরত্বে জিম্বাবুয়েকে হারানোর পর আফগানদের কাছে ২৫ রানে হেরে যায় টাইগাররা। দুই ম্যাচেই দলের টপ অর্ডাররা ছিল চরমভাবে ব্যর্থ। বোলাররা শুরুর দিকে উইকেট নিতে পারলেও শেষের দিকে ব্যর্থ হয়েছে দুই ম্যাচেই।


জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ৮ ওভারে ৮০ ও আফগানিস্তানের বিপক্ষে শেষ ৬ ওভারে ৬৮ রান দিয়েছে বাংলাদেশের বোলাররা। চরমভাবে ব্যর্থ হয়েছে দলের ডেথ ওভারের বোলাররা।


দলের দুর্বলতা কাটাতে শেষ দুই ম্যাচের জন্য স্কোয়াডে নেয়া হয়েছে দুই অভিজ্ঞ পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলামকে। আজ তাইজুলকে একাদশের বাইরে রেখে একাদশে আসতে পারেন এই দুই পেসারের একজন।


এছাড়া অফ ফর্মের কারণে স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে সৌম্য সরকারকে। তার জায়গায় একাদশে আসতে পারেন তরুণ নাঈম শেখ। এছাড়া জানা গেছে টাইগারদের কোচ দলে একজন লেগস্পিনার চেয়েছেন। তাই স্কোয়াডে নেয়া হয়েছে লেগস্পিনিং অলরাউন্ডার আমিনুল ইসলাকে। সবকিছু ঠিক থাকলে আজ অভিষেক হচ্ছে তার।


• বাংলাদেশের সম্ভাব্য একাদশ:


লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির হোসেন, আফিফ হোসাইন, আমিনুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।


সূত্রঃ জুমবাংলা