গতকাল কি নিয়ে ঝগড়া বেঁধেছিল সাকিব-রশিদের?

খেলাধুলার বিবিধ 16th Sep 19 at 3:12pm 727
Googleplus Pint
গতকাল কি নিয়ে ঝগড়া বেঁধেছিল সাকিব-রশিদের?

কাছের বন্ধু হিসেবে সবসময়ই সাকিবকে পরিচয় দেন আফগান তারকা রশিদ খান । ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সূত্র ধরে বেশ উষ্ণ সম্পর্ক গড়ে উঠেছে দুই তারকার মধ্যে । তবে গতকাল রাতে ম্যাচ চলাকালে হঠাৎ করেই ঝগড়া বেঁধে গিয়েছিল দুই বন্ধুর মধ্যে । কিন্তু কি হয়েছিল আসলে সে সময় ?

অবশ্য সংবাদ সম্মেলনে ব্যাপারটি নিয়ে প্রশ্ন করলে এড়িয়ে যেতে চাইলেন সাকিব, ‘তেমন কিছু হয়নি। জানি না, কী বলব।’

এদিকে আফগানিস্তান দলের মুজিবুর রহমান অবশ্য বিষয়টি নিয়ে কিছুটা কথা বলেছিলেন। তিনি বলেন, ‘তেমন কিছু হয়নি। ওই সময় রশিদ আম্পায়ারকে শুধু মোবাইলের আলো নিয়ে জিজ্ঞেস করেছিল। দর্শকেরা তখন গ্যালারিতে মোবাইলের আলো নেভাচ্ছিল আর জ্বালাচ্ছিল, রশিদ সেটা নিয়েই জিজ্ঞেস করছিল।’

আবার মুজিবুর সুরেই তাল মিলিয়ে আরেকটি সূত্র বলছে, গ্যালারিতে দর্শকরা যখন ফোনের ফ্ল্যাশ লাইট অন-অফ করছিলেন, তখন তাতে খানিকটা অস্বস্তি বোধ করেন রশিদ-নবিরা। তাই আম্পায়ারদের এমনটি জানিয়ে কিছু সময় খেলা বন্ধ রাখেন । অন্যদিকে আম্পায়াররা তখন জানিয়েছেন, বিষয়টা তাদের হাতে নেই। এটা নিয়ে কিছু করা সম্ভব নয়।

সাকিবের আপত্তিটা ছিল এখানেই, গ্যালারিতে মোবাইলের আলো নেভা-বন্ধ নতুন কিছু নয়। এটা নিয়ে অভিযোগের কী আছে? আর হুট করে খেলা থামানোর অর্থ কী? রশিদের সঙ্গে এটি নিয়ে কথা বলার জন্যও অবশ্য সাকিবকে বেশ বড় মূল্য দিতে হয়েছে । কারণ, এরপর মেজাজ হারিয়ে সেই রশিদের হাতেই ক্যাচ দিয়ে আউট হন সাকিব।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)