আফগানিস্তান ম্যাচের আগে বাংলাদেশ দলে আবু হায়দার

খেলাধুলার বিবিধ 15th Sep 19 at 10:12am 929
Googleplus Pint
আফগানিস্তান ম্যাচের আগে বাংলাদেশ দলে আবু হায়দার

দুই ম্যাচের জন্য আগেই দল ঘোষণা করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে দলে ডাক পেয়েছেন পেসার আবু হায়দার রনি। শনিবার সন্ধ্যায় বিসিবি জানিয়েছে, কাল আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি সামনে রেখে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বাঁহাতি পেসারকে।


হঠাৎ ‘এক ম্যাচের জন্য’ আবু হায়দারকে দলে নেওয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বললেন, ‘ঘরের মাঠে আমরা সাধারণত দুই-তিন ম্যাচের জন্য দল দিই। টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে প্রথম যে দলটা দেওয়া হয়েছিল সেটি দুই ম্যাচ সামনে রেখে। একটা ম্যাচ হয়ে গেছে। এ কারণে বলা হচ্ছে, রোববারের ম্যাচের জন্য নেওয়া হয়েছে রনিকে।’


প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানালেন, পিঠ ও পাঁজরের চোটে পড়েছেন তরুণ পেসার ইয়াসিন আরাফাত। এ সিরিজে তার খেলা প্রায় অনিশ্চিত। অনুশীলনও করতে পারছেন না। সে কারণেই তৃতীয় পেসার হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে আবু হায়দারকে। ইয়াসিনকে যদিও এখনো দলে রাখা হয়েছে। কাল-পরশু মেডিকেল রিপোর্ট পাওয়ার পর বাদ দিয়ে দেওয়া হবে তাকে।


বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, সাইফ উদ্দীন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত ও আবু হায়দার।


সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)