টি-টোয়েন্টিতে রেকর্ড গড়ল শাহরুখের ক্রিনবাগো নাইট রাইডার্স

খেলাধুলার বিবিধ 14 Sep 2019 at 6:46pm 3,137
Googleplus Pint
টি-টোয়েন্টিতে রেকর্ড গড়ল শাহরুখের ক্রিনবাগো নাইট রাইডার্স
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে সর্বোচ্চ রানের নতুন রেকর্ড গড়ল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) শাহরুখ খানেএ ত্রিনবাগো নাইট রাইডার্স। এদিন টি-টোয়েন্টিতে এক ইনিংসে সর্বোচ্চ ২৬৭ রানের দলীয় স্কোরের রেকর্ড গড়েছে নাইটরা। আগের রেকর্ডটি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (২৬৩/৫)।

তবে আন্তর্জাতিক টি-টুয়েন্টি মিলে তৃতীয় সর্বোচ্চ দলীয় স্কোর এটি। নাইটদের উপরে আছে আফগানিস্তান (২৭৮/৩) ও চেক প্রজাতন্ত্র (২৭৮/৪)।

আর সব ধরনের টি-টুয়েন্টিতে ত্রিনবাগো ও তাদের প্রতিপক্ষ জ্যামাইকা দুই দল মিলে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহের রেকর্ড গড়েছে। উল্লেখ্য, এই ম্যাচে ত্রিনবাগো জয় পেয়েছে মাত্র ৪১ রানে।

কিংস্টনের সাবিনা পার্কে শনিবার সকালে টস হেরে ব্যাট হাতে নেমে কলিন মুনরো ও লেন্ডল সিমন্সের ব্যাটিং দৃঢ়তার সুবাদে ২ উইকেট হারিয়ে ২০ ওভারে ২৬৭ রান তোলে বলিউড বাদশাহ শাহরুখ খানের ত্রিনবাগো।

সিমন্স ৮৬ রানে সাজঘরে ফিরলেও ৯৬ রানে অপরাজিত থেকে যান ম্যাচ সেরা মুনরো। জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে ৫ উইকেট হারিয়ে নির্ধারিত ওভারে ২২৬ রানের বেশি তুলতে পারেনি জ্যামাইকা তালাওয়াহস। অধিনায়ক ক্রিস গেইল করেন ৩৯। দলীয় স্কোরে গ্লেন ফিলিপস যোগ করেন ৬২। দুটি উইকেট নেন মোহাম্মদ হাসনাইন।

• সংক্ষিপ্ত স্কোর:

ত্রিনবাগো: ২৬৭/২ (২০)
মুনরো ৯৬*, সিমন্স ৮৬, পোলার্ড ৪৫*; জহির খান ১/৪২।

জ্যামাইকা: ২২৬/৫ (২০)
ফিলিপস ৬২, গেইল ৩৯, লুইস ৩৭* ও গ্লেন ৩৪*; হাসনাইন ২/৫১।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)