টেস্ট ক্রিকেটে সাকিবের আগ্রহ কম: পাপন

ক্রিকেট দুনিয়া 12 Sep 2019 at 3:24pm 166
Googleplus Pint
টেস্ট ক্রিকেটে সাকিবের আগ্রহ কম: পাপন
টেস্ট ক্রিকেট খেলায় সাবিক আল হাসানের আগ্রহ খুব বেশ নেই বলে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। বিসিবি প্রধান বলেন, ‘এটি ঠিক যে আমরা দেখছি টেস্টের ব্যাপারে বেশ কিছুদিন থেকে ওর (সাকিব) আগ্রহ তেমন নেই।

বিশেষ করে আপনারা যদি দেখেন আমাদের বাইরে যখন দলগুলো যাচ্ছিল, তখন টেস্টের সময় সে একটু ব্রেক চায়। ন্যাচারালি ওর হয়তো আগ্রহটা কম। তবে অধিনায়কত্ব নিয়ে কখনো শুনিনি। আমরা কখনো শুনিনি যে, অধিনায়কত্ব নিয়ে ওর আগ্রহ কম আছে।’

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে হারের পর সংবাদ সম্মেলনে অধিনায়কত্ব নিয়ে কথা বলেন সাকিব। ‘নেতৃত্ব যদি না দিতে হয় তাহলে সেটা সবচেয়ে ভালো হবে আমার জন্য।

ব্যক্তিগত দিক থেকে চিন্তা করলে আমার মনে হয় সেটা আমার ক্রিকেটের জন্য ভালো হবে। আর যদি নেতৃত্ব দিতেই হয় তাহলে অনেক কিছু নিয়ে (বোর্ডের সঙ্গে) আলোচনা করার আছে।

এবিষয়ে নাজমুল হাসান পাপন জানান, ‘এখন পর্যন্ত সে আমাদের কিছু বলেনি। মিডিয়াতে বলেছে যে যদি থাকি বোর্ডের সঙ্গে কথা বলতে হবে। এই ধরনের একটি কথা।

আমি গতকাল ওর সঙ্গে বসেছিলাম, কিন্তু সেখানে এমন কোনো আলাপ আলোচনা হয়নি। যেহেতু এখন একটি সিরিজ চলছে, আমার মনে হয় এখনই এটি নিয়ে কথা বলা উচিত। ও যদি প্রসঙ্গ ওঠাত তাহলে অবশ্যই আলোচনা করতাম।’

এই মুহূর্তে যারা আছেন অধিনায়ক হিসেবে সাকিবই সেরা বলে মন্তব্য করে বিসিবি প্রধান বলেন, অধিনায়ক হলে তো টেস্ট খেলতেই হবে। অধিনায়ক না হলে না খেলেও পারা যায়।

তাই ন্যাচারালি হয়তো এই কারণে অধিনায়কত্বের কথাটি এসেছে। তবে এটি ঠিক আছে। ও (সাকিব) অনেক সার্ভিস দিয়েছে। আমরা মনে করি সে হলো সেরা অধিনায়ক। আমাদের হাতে যে অপশন আছে তাদের মধ্যে থেকে সে সেরা।

সূত্রঃ গো নিউজ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)