রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি!

খেলাধুলার বিবিধ 12 Sep 2019 at 2:06pm 2,093
Googleplus Pint
রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি!
বেশ কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেট দলের দুই অপরিহার্য সদস্য বিরাট কোহলি ও রোহিত শর্মার দ্বন্দ্বের খবরে গরম ভারতীয় মিডিয়া। যদিও তারা দুজনে এটি বরাবর অস্বীকার করে আসছিলেন৷ কিন্তু এবার জানা গেল আসল রহস্য।

ভারতীয় সংবাদ মাধ্যম ডেকান ক্রনিকাল জানিয়েছে, প্রায় ছয় বছর আগে ২০১৩ সালে উইন্ডিজ সিরিজ থেকে ফেরার পর রোহিত শর্মার স্ত্রী ঋত্বিকাকে নিয়ে ঘুরতে ও সিনেমা দেখতে গিয়েছিলেন বিরাট কোহলি৷ এটি জানার পর থেকেই অবনতি হয়েছে এই দুই ক্রিকেটারের সম্পর্ক।

তখনো অবশ্য রোহিতের স্ত্রী হননি ঋত্বিকা। এই দুইজন বিয়ের পিড়িতে বসেন ২০১৫ সালে। কিন্তু তারপরেও হয়তো নিজের প্রেমিকার দলের সতীর্থের সাথে অমন ঘুরোঘুরি মেনে নিতে পারেননি রোহিত৷ সে থেকেই কোহলি-রোহিতের সম্পর্কের টানাপোড়ন শুরু বলে ডেকান ক্রনিকলের প্রতিবেদন উল্লেখ করে। যদিও কোহলি ঋতিকা বেশ ভালো বন্ধু বলেই নিজেদের দাবি করে আসছিল।

মূল ঘটনা যাই হোক দিন দুয়েক আগেও দলের দুই ক্রিকেটারকে নিয়ে বলতে গিয়ে প্রধান কোচ শাস্ত্রী জানান এসব কেবলই গুঞ্জন। দলের প্রতিটি ক্রিকেটারের আলাদা আলাদা মত প্রকাশের স্বাধীনতা আছে। প্রত্যেকের সাথে প্রত্যেকের মতের অমিল থাকতে পারে কিন্তু সেটা কখনই সাংঘর্ষিকতায় রুপ নেয়নি।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)