সেরা অধিনায়ক ও ব্যাটসম্যান কে জানালেন পাপন নিজেই

ক্রিকেট দুনিয়া 12 Sep 2019 at 10:40am 2,058
Googleplus Pint
সেরা অধিনায়ক ও ব্যাটসম্যান কে জানালেন পাপন নিজেই
সাকিব আল হাসান আফগানিস্তানের বিপক্ষে টেস্টে নামার আগে জানিয়েছিলেন তিনি অধিনায়কের দায়িত্ব নিতে প্রস্তুত নন। তার এমন কথার মন্তব্য করে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বলেন, ‘এটি ঠিক যে আমরা দেখছি টেস্টের ব্যাপারে বেশ কিছুদিন থেকে ওর আগ্রহ তেমন ছিল না।

বিশেষ করে আপনারা যদি দেখেন দল যখন বাইরে যাচ্ছিল তখন টেস্টের সময় সে একটু ব্রেক চায়। ন্যাচারালি ওর হয়তো আগ্রহটা কম। তবে অধিনায়কত্ব নিয়ে কখনো শুনিনি, আমরা কখনো শুনিনি যে অধিনায়কত্ব নিয়ে ওর আগ্রহ কম আছে। তবে অধিনায়ক হলে তো টেস্ট খেলতেই হবে। অধিনায়ক না হলে না খেলেও পারা যায়।’

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাকিবের অধিনায়কত্বকে এভাবেই মূল্যায়ন করছিলেন তিনি। অন্যদিকে, মুশফিককে বাংলাদেশের সেরা ব্যাটসম্যান বলে প্রশংসা করেছেন বিসিবি সভাপতি। তার মতে সাকিব-মুশফিকরা পারফর্ম করলে বাংলাদেশ যেকোনো দলকে যেকোনো অবস্থায় হারাতে পারে।

পাপন আরো বলেন, ‘আমাদের দলে এখন তামিম নেই, কিন্তু দেখেন, সাকিব, মুশফিক, রিয়াদের মতো খেলোয়াড় আছে। এই মুশফিক বাংলাদেশের সেরা ব্যাটসম্যান। আমার দেখা বাংলাদেশের আজ পর্যন্ত ক্রিকেট দেখি তাহলে আমার হিসেবে সে সেরা ব্যাটসম্যান।

তামিম সেরা ওপেনার বাংলাদেশের। সাকিব বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। এই বিশ্বকাপে ও ছিল সেরা খেলোয়াড় বলে আমি মনে করি। রিয়াদ একজন অসাধারণ খেলোয়াড়। বহু ম্যাচ সে আমাদের জিতিয়েছে।’

সূত্রঃ জুমবাংলা
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)