বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের আয়োজন করছে বাফুফে!

ফুটবল দুনিয়া 11 Sep 2019 at 7:30pm 1,272
Googleplus Pint
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের আয়োজন করছে বাফুফে!
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী সামনে রেখে ফুটবল বিশ্বের দুই পরাশক্তি ব্রাজিল-আর্জেন্টিনাকে ঢাকায় আনতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে। আর এর জন্য শেষ হয়েছে প্রাথমিক আলোচনাও। শুধু তাই নয়, পরিকল্পনায় আছে ব্রাজিলের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ আয়োজনেরও। জানিয়েছেন, বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। তারই প্রস্তুতি হিসেবে আসছে নভেম্বরে বাংলাদেশে আসবে দক্ষিণ আমেরিকার দুই বিশ্বকাপজয়ী দল। পরস্পরের মধ্যে তারা খেলবে একটি প্রীতি ম্যাচ। ফিফার ক্যালেন্ডার অনুসারে ১১ থেকে ১৯ নভেম্বর প্রীতি ম্যাচ খেলবে দলগুলো।

চমকের এখানেই শেষ নয়। ম্যাচ শেষে একটি দল চলে গেলেও অন্যদলটির বিপক্ষে খেলবে বাংলাদেশও। বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী বলেন, আমরা চেষ্টা করছি দুটো ভালোমানের আন্তর্জাতিক দল এনে আমাদের দলের সাথে প্রীতি ম্যাচ খেলাতে।

এদিকে জটিলতা কেটেছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আয়োজনের তারিখ নিয়েও। ৮ দল নিয়ে আন্তর্জাতিক এই টুর্নামেন্টটির ৬ষ্ঠ আসর মাঠে গড়াবে ২১ নভেম্বর। ২৯ তারিখ হবে ফাইনাল। যেখানে দল হিসেবে থাকবে এশিয়ার ৮ দেশ। দেখা যেতে পারে ভারতকেও।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)