মেক্সিকোকে ৪-০ গোলে উড়িয়ে দিলো আর্জেন্টিনা

ফুটবল দুনিয়া 11 Sep 2019 at 11:04am 3,591
Googleplus Pint
মেক্সিকোকে ৪-০ গোলে উড়িয়ে দিলো আর্জেন্টিনা
আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বড় জয় পেলো আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হওয়া ম্যাচে মেক্সিকোকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে আলবেসিলেস্তেরা।।ম্যাচের শুরু থেকেই মেক্সিকোর রক্ষণে চাপ বাড়িয়ে খেলতে থাকে দক্ষিণ আমেরিকার দল আর্জেন্টিনা।

১৭তম মিনিটে লাউটারো মার্টিনেজের গোলে এগিয়ে যায় আকাশী-সাদার প্রতিনিধিরা। মাত্র ৫ মিনিট পরেই আবারও গোল পায় এবারের কোপায় তৃতীয়স্থান অর্জন করা দলটি। নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান বাড়ান মার্টিনেজ।

৩৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন মিডফিল্ডার লিয়ান্দ্রো প্যারেডেস। ৩৯তম মিনিটে মাঝমাঠ থেকে আসা দ্রুতগতির বল দারুন দক্ষতায় নিজের নিয়ন্ত্রণে নিয়ে অসাধারন ফিনিসিংয়ের মাধ্যমে নিজের হ্যাট্রিক পূরণ করেন ইন্টার মিলানের তারকা ফরওয়ার্ড মার্টিনেজ।

৪-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধের শুরুতেই হ্যাট্রিকম্যান মার্টিনেজকে উঠিয়ে ডিবালাকে মাঠে নামান আর্জেন্টাইন বস লিওনেল স্কালোনি। ফলে আক্রমণের ধার কমতে থাকে আর্জেন্টিনার।

দ্বিতীয়ার্ধে তেমন কোন সুযোগই সৃষ্টি করতে পারেনি কোন দল। অবশ্য ৮৭তম মিনিটে তরুণ তুর্কি এডলটা গাইচের অভিষেক হয়। বাকি সময়ে আর কোন গোল না হলে ৪-০ গোলের বড় জয়েই এবারের আন্তর্জাতিক বিরতির সমাপ্তি ঘটায় আর্জেন্টিনা।

সূত্রঃ আমাদের সময়
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)