আফগানদের বিপক্ষে চার উইকেট হারিয়ে ধুকছে বাংলাদেশ

ফুটবল দুনিয়া 8th Sep 19 at 3:40pm 524
Googleplus Pint
আফগানদের বিপক্ষে চার উইকেট হারিয়ে ধুকছে বাংলাদেশ

শুরুটা ভালভাবে করলেও, বিরতির পর সে ধারাবাহিকতা আর থাকেনা ব্যাটসম্যানদের মাঝে। ফলে, ক্রিকেট প্রেমিদের যে আশা ছিল তাতে চির ধরেছে। লিটনের বিদায়ের পর ওয়ানডাউনে নামা মোসাদ্দেক শুরু থেকেই মারমুখী হওয়ায় বিদায়ের ঘন্টা বাজে খুব অল্প সময়ের মাঝে। তার পথেই হাটেন অভিজ্ঞ মুশফিকুর রহিম ও মুমিনুল হক।


রশিদ খানের স্পিন ঘূর্ণিতে মুশফিকুর রহিম ২৩ (২৫) ও মুমিনুল হক ৩ (০৮) রান করেন। ফলে, তাদের বিদায়ে খাদের কিনারে ধুকছে বাংলাদেশ। শেষ পর্যন্ত টিকে থাকতে পারবে কিনা তা নিয়েই দেখা দিয়েছে বড় সংশয়।


এর আগে পাহাড়সম রান তাড়া করতে নেমে প্রথম সেশনটা শুভ সূচনা দিয়ে শেষ করলেও, বিরতির পর পরপর লিটন ও মোসাদ্দেককে হারিয়ে ভাঙনের শুরু হয়। এর আগে লাঞ্চে যাওয়ার কিছুক্ষণ পরই ফের বৃষ্টি বাগ্রা শুরু হয়। বৃষ্টিকে উপেক্ষা করেই শুরু হয় খেলা।


আর এতেই বিরতির পর নিজের নামের পাশে কোনো রান যোগ করার আগেই জহির খানের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে সাঁজঘরে ফেরেন লিটন দাস। প্যাভিলিয়নে ফেরার আগে ৩০ বলে ৯ রান করেন তিনি।


আর ওয়ানডাউনে নেমে শুরু থেকে মারমুখী মোসাদ্দেক হোসেন আসগার আফগানের বলে জহির খানে হাতে ক্যাচ দিয়ে ১৭ বল খেলে ১২ রান নিয়ে প্যাভিলিয়নে ফেরেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩৩ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ১০০ রান।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)