দেশে ফিরেই অনুশীলনে যোগ দিলেন সাকিব

ক্রিকেট দুনিয়া 24th Aug 19 at 2:14pm 595
Googleplus Pint
দেশে ফিরেই অনুশীলনে যোগ দিলেন সাকিব

বিশ্বকাপের পর থেকেই দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার ভোর রাতে দেশে ফিরেন তিনি। দেশে ফিরেই আজ দলের সাথে ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি। সেরেছেন নতুন কোচদের সাথে পরিচয় পর্ব।

বিশ্বকাপের পর বাংলাদেশের শ্রীলঙ্কা সফরে ছিলেন না সাকিব৷ পরিবার নিয়ে ইউরোপ ভ্রমণের পর মাকে নিয়ে গিয়েছিলেন পবিত্র হজ্জ্ব পালন করতে।

এরপর দেশে ফিরে আবার কিছুদিন পরেই পাড়ি জমিয়েছিলেন স্ত্রী-সন্তানের কাছে যুক্তরাষ্ট্রে। আর সেখানে কিছুদিন থেকে আজ পরিবার নিয়ে ভোররাত ৩ টার দিকে দেশে ফিরেন সাকিব।

দেশে ফিরেই আজ সকালেই সাকিব দলের সাথে যোগ দেন কন্ডিশনিং ক্যাম্পে। ক্যাম্পে যোগ দিয়ে প্রথমে তিনি নতুন কোচিং স্টাফদের সাথে পরিচয় পর্ব সারেন। এরপর মনোযোগ দেন অনুশীলনে। বিশেষ করে ব্যাটিংয়ে।

মূলত, আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ এবং জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-২০ সিরিজকে সামনে রেখে চলছে টাইগারদের এই প্রস্তুতি ক্যাম্প।

অধিনায়ক দলের ক্যাম্পে দিয়েই নেমে গেছেন ব্যাট হাতে অনুশীলনে। নবাগত দল হলেও আফগানদের স্পিন আক্রমণটা যে ক্ষুরধার! যা সামলাতে হলে কঠোর পরিশ্রমের বিকল্প নেই। -স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)