বাংলাদেশের কোচ হওয়ার জন্য আবেদন ই করেননি মাইক হেসন!

ক্রিকেট দুনিয়া 23rd Aug 19 at 2:18pm 606
Googleplus Pint
বাংলাদেশের কোচ হওয়ার জন্য আবেদন ই করেননি মাইক হেসন!

সদ্য শেষ হওয়া বিশ্বকাপের পর আমূল পরিবর্তন এসেছে ক্রিকেট বিশ্বের প্রায় প্রতিটি কোচিং স্টাফে। ভারত থেকে শুরু করে এশিয়ার প্রায় প্রতিটি দলের এসেছে কোচিং পরিবর্তন।

ইতিমধ্যে ভারত এবং বাংলাদেশের প্রধান কোচ চূড়ান্ত হয়েছে। ভারতের দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পেয়েছেন রবি শাস্ত্রী। এবং বাংলাদেশের প্রধান কোচ হয়ে এসেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল।

তাই বাংলাদেশের প্রধান কোচ হওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন নিউজিল্যান্ডের মাইক হেসন। তবে বাংলাদেশের থেকে তিনি বেশি এগিয়ে ছিলেন ভারতের প্রধান কোচ হওয়ার দৌড়ে। শেষ পর্যন্ত ভারত তাদের পুরনো কোচ রবি শাস্ত্রী কে রেখে দিয়েছে।

এরপরই গুঞ্জন ওঠে বাংলাদেশের প্রধান কোচ হচ্ছে মাইক হেসন। কিন্তু বাংলাদেশের কোচ হওয়ার জন্য নাকি আবেদন করেননি মাইক হেসন এমনটাই সংবাদ প্রকাশ করেছে নিউজিল্যান্ড সংবাদ মাধ্যম। শুধু বাংলাদেশেই নয় পাকিস্তানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে তোমায় শাসন।

নিউজিল্যান্ডের গণমাধ্যমের দাবি ভারতের প্রধান কোচ না হওয়াতে দুই বোর্ডের অফারকে ফিরিয়ে দিয়েছেন হেসন। সেই সাথে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে বাংলাদেশ ও পাকিস্তানের কোচিং পদে আবেদেনই করেননি তিনি!

নিউজিল্যান্ডের অনলাইন মাধ্যম ‘স্টাফ’ তাদের একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেই প্রতিবেদনে উল্লেখ করা হয় বাংলাদেশ ও পাকিস্তানের প্রধান কোচ হওয়ার জন্য আনুষ্ঠানিক কোন আবেদনই করেননি হেসন!

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)