বাজেভাবে বাবার চাকরিচ্যুতিতে বাংলাদেশ নিয়ে যা বললেন রোডস-পুত্র

ফুটবল দুনিয়া 14 Aug 2019 at 2:56pm 3,941
Googleplus Pint
বাজেভাবে বাবার চাকরিচ্যুতিতে বাংলাদেশ নিয়ে যা বললেন রোডস-পুত্র
ইংল্যান্ডের উস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের উঠতি তারকা জর্জ রোডস। তাঁর আরেকটি পরিচয় তিনি বাংলাদেশের সদ্য বিদায়ী কোচ স্টিভ রোডসের সন্তান।

স্টিভের বিদায়টা যে খুব সুখকর হয়নি তবে বাংলাদেশের নাম শুনে জর্জ উচ্ছ্বাসই দেখালেন। নিজেই বললেন, বাবার কারণে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে আমি যথেষ্ট পরিচিত।

তবে বাবার চাকরিচ্যুতি স্বাভাবিকভাবেই দেখতে চান তিনি। পুরো ব্যাপারটিই তাঁর কাছে পেশাদারি বিষয় কিন্তু মুখে যা-ই বলুন না কেন চোখেমুখে এ প্রসঙ্গে একটা অসন্তুষ্টি কিন্তু ফুটে উঠলই।

বলেই ফেললেন আসল কথাটা, বাংলাদেশে কাজ করে আনন্দ পাচ্ছিলেন বাবা দারুণ সব ক্রিকেটারদের নিয়ে কাজ করা উপভোগ করছিলেন। তবে পুরোটাই পেশাদারি বিষয় এসব নিয়ে মন্তব্য করা ঠিক নয়।

বাংলাদেশে তাঁর সবচেয়ে প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান এবং বাবার কিন্তু খুব প্রিয় ক্রিকেটার সাকিব বিশ্বকাপের সময় সাকিবের ধারাবাহিক পারফরম্যান্সে সত্যিই উচ্ছ্বসিত ছিলেন আমার বাবা।

জর্জ আরো জানালেন, স্টিভ রোডস এই মুহূর্তে উস্টারশায়ারের বাইরে ছুটিতে আছেন বাংলাদেশ থেকে ফেরার পর কিছুটা হতাশ ছিলেন তিনি। কিন্তু তিনি পেশাদার তিনি জানেন অনেক কিছুই তাঁর হাতে না-ও থাকতে পারে।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)