টেস্ট ও ত্রিদেশীয় সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন তামিম

ফুটবল দুনিয়া 10 Aug 2019 at 9:59pm 841
Googleplus Pint
টেস্ট ও ত্রিদেশীয় সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন তামিম
দেশ সেরা ওপেনান তামিম ইকবাল ক্রিকেট থেকে সাময়িক বিরতির জন্য বিসিবির কাছে অনুরোধ করেছেন। ৩০ বছর বয়সী এই ওপেনার অগস্টের শুরুতে কিছুটা সময় চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে গিয়ে ইতোমধ্যেই চিঠি দিয়েছেন। বিসিবিও যে তার আবেদন মঞ্জুর করবে এটা বলার অপেক্ষা রাখেনা।

ফলস্বরূপ, তিনি আফগানিস্তানের বিপক্ষে পরের মাসের ওয়ানডে টেস্ট এবং টি-টুয়েন্টি ত্রিদেশীয় সিরিজটি মিস করবেন, আর সে কারনে প্রথমবারের মতো ইনজুরি ব্যতীত কোন কারনে তাকে পাচ্ছেনা বাংলাদেশ।

গত মাসে শ্রীলঙ্কা সিরিজে সাকিবও বিসিবির কাছে ছুটির আবেদন করেছিল। আর সেটি অনুমোদন দিয়ে তাকে ছাড়াই ওয়ানডে সিরিজ খেলেছে বাংলাদেশ দল।

২০১৭ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টেও সাকিবকে বিশ্রামে রেখেই খেলেছিল টাইগাররা। তাই সে নীতি অনুসরণ করে এবার তামিমকেও বিশ্রামে দিতে পারে বিসিবি।

তবে সিরিজে না থাকলেও অনুশীলন ক্যাম্পে থাকবেন তামিম। নভেম্বরে ভারতের বিপক্ষে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করবেন এই ওপেনার। বিসিবিকে দেওয়া চিঠিতে তামিম গত তিন মাসে কঠিন সময় কাটিয়ে যাওয়ার পরে “মানসিক বিরতি” চেয়েছেন।

বিশ্বকাপের একটি প্রচারণা ছাড়াও যেখানে শ্রীলঙ্কার বিপক্ষে তিনি মাত্র এক পঞ্চাশ রান করেছিলেন, এবং শ্রীলঙ্কার বিপক্ষে এক বিপর্যয়কর ওয়ানডে সিরিজ, যেখানে তিনি বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছিলেন, তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় হ্যারেজমেন্টেরও শিকার হয়েছেন তামিম।

বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম তামিমের কাছ থেকে ছুটির বিষয়ে চিঠি পেয়েছেন। কিন্তু ঈদের পরে বোর্ড সভায় এই বিষয়ে সিদ্ধান্ত নিবে বিসিবি।

আকরাম খান বলেন, আমরা তামিমের কাছ থেকে বিশ্রাম চেয়ে ছুটির আবেদনের চিঠি পেয়েছি। ঈদের ছুটির পর আমরা এই বিষয়ে সিদ্ধান্ত নেব। -স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)