শ্রীলঙ্কা সফরে মাশরাফি অধিনায়ক জানতেন না প্রধান নির্বাচক নান্নু

ক্রিকেট দুনিয়া 16 Jul 2019 at 9:39pm 829
Googleplus Pint
শ্রীলঙ্কা সফরে মাশরাফি অধিনায়ক জানতেন না প্রধান নির্বাচক নান্নু
আগামী ২০ জুলাই শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে যাবে টাইগার। ২৬ জুলাই থেকে শুরু হওয়া এই সিরিজের জন্য নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকেই দেয়া হয়েছে। কিন্তু এটা জানতেন না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আজ দুপুরে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আনুষ্ঠানিকভাবে দল ঘোষণার কয়েক ঘণ্টা আগেও প্রধান নির্বাচক জানিয়েছিলেন, শ্রীলঙ্কা সফরে কে অধিনায়ক হিসেবে থাকবেন সেই সিদ্ধান্ত বোর্ডের। এ বিষয়ে কিছুই জানেন না তিনি।

লঙ্কানদের বিপক্ষে মাশরাফি অধিনায়ক কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক নান্নুর কণ্ঠে ভেসে আসে অনিশ্চয়তা। প্রধান নির্বাচক হয়েও সিরিজের অধিনায়ক সম্পর্কে না জানার কারণে তৈরি হয়েছিল ধোঁয়াশা। নান্নুর বলেছিলেন, ‘এটি তো বোর্ডের সিদ্ধান্ত, আমি বলতে পারবো না।’

যদিও কয়েক ঘণ্টার মধ্যেই সেই ধোঁয়াশা কেটে গেল। বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ৮৫টি ওয়ানডে ম্যাচে নেতৃত্ব দিয়েছেন মাশরাফি। যেখানে তার নেতৃত্বে ৪৭টি ওয়ানডে জিতেছে বাংলাদেশ। ২০১৮ সালের এশিয়া কাপে মাশরাফির নেতৃত্বেই ফাইনাল খেলেছিল বাংলাদেশ।

যদিও তার নেতৃত্বে বিশ্বকাপে বাংলাদেশের পারফরমেন্স সন্তোষজনক ছিল না। ৯ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে আট নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছে বাংলাদেশ।

সূত্রঃ আমাদের সময়
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)