সেমিফাইনালে ব্রাজিলের কাছে হেরে যা বললেন ক্ষিপ্ত মেসি

ফুটবল দুনিয়া 3rd Jul 19 at 4:57pm 925
Googleplus Pint
সেমিফাইনালে ব্রাজিলের কাছে হেরে যা বললেন ক্ষিপ্ত মেসি

কোপা আমেরিকার খেলায় ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে আর্জেন্টিনা। এমন হারে হতাশা ও ক্ষোভ লুকাতে পারেননি আর্জেন্টিনার তারকা খেলোয়াড় লিওনেল মেসি। তিনি রেফারিদেরও কড়া সমালোচনা করেছেন। এছাড়া সংশ্লিস্ট কর্তৃপক্ষও ব্রাজিলের পক্ষ হয়ে সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি করেছেন তিনি।


গ্যাব্রিয়েল জেসুস ও রবার্তো ফিরমিনোর গোলে ফাইনালে পৌঁছে গেছে ব্রাজিল। ম্যাচ শেষের বাঁশি বাজার পর মেসি বলেন, তারা (ব্রাজিল) আমাদের চেয়ে ভালো দল ছিল না। প্রথম গোলটা তারা আগেই দিয়েছে এবং পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করেছে। তারা বিতর্কিত অনেক কিছু করেছে এবং ভিআরও চেক করার প্রয়োজন মনে করেনি।


এটা অবিশ্বাস্য। সারা ম্যাচজুড়েই এটা হয়েছে। সব ম্যাচেই তারা এটা করেছে। তারা সবকিছু নিজেদের অনুকূলে নিয়ে গেছে এবং এসব কারণে আমরা খেলা থেকে মনোযোগ হারিয়ে ফেলেছি। আমি এসবকে অজুহাত হিসেবে ব্যবহার করতে চাই না। কিন্তু আমাদেরকে এসব পর্যালোচনা করতে হবে।


আর্জেন্টিনার অধিনায়ক আরও বলেন, আশা করছি কোপা কর্তৃপক্ষ এ ধরনের রেফারিদের বিষয়ে পদক্ষেপ নেবে। আমরা আমাদের সেরা খেলাটাই খেলেছি। আমরা অনেক চেষ্টা করেছি এবং তারা আমাদের চেয়ে কোনো অংশেই এগিয়ে ছিল না। -জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)