এমন পরাজয়ের পর ম্যাচ শেষে যা বললেন হোল্ডার

ক্রিকেট দুনিয়া 18 Jun 2019 at 11:36am 790
Googleplus Pint
এমন পরাজয়ের পর ম্যাচ শেষে যা বললেন হোল্ডার
বাংলাদেশের বিপক্ষে পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক জেসন হোল্ডার বলেন, আমরা আমাদের ভুলের কারণেই হেরেছি। এই পরাজয়ের কোনো ব্যাখ্যা আমার জানা নেই।

খেলা শেষে ইংল্যান্ডের টনটন স্টেডিয়ামে সংবাদ সম্মেলন কক্ষে হোল্ডার বলেন, উইকেট অনেক ভালো ছিল। কিন্তু আমরা স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে পারেনি। আমরা ৪০-৫০ রান কম করেছি। এছাড়া বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংটাও ভালো করতে পারিনি।

উইন্ডিজ অধিনায়ক আরো বলেন, টস হেরে ব্যাটিং করতে নেমে প্রথম ১০ ওভার উইকেটে টিকে থাকা চ্যালেঞ্জিং ছিল। প্রথম দিক দিয়ে মোটামুটি ভালোই করেছিলাম আমরা। কিন্তু মিডল অর্ডারের ব্যাটসম্যানদের ফিনিশিংয়ের অভাবে স্কোর বড় হয়নি আমাদের।

তিনি আরো বলেন, আপনি যখন এই ধরণের উইকেটে ৩২২ রান টার্গেট দিবেন ফিল্ডিংয়ে আপনাকে সবটুকু উজাড় করে দিতে হবে। আমরা উইকেটও নিতে পারেনি সেই সঙ্গে বেশি কিছু ক্যাচ মিস করেছি।

সোমবার ইংল্যান্ডের টনটনে শাই হোপ, এভিন লুইস ও সিমরন হিতমারের ঝড়ো ফিফটিতে ৮ উইকেটে ৩২১ রানের পাহাড় গড়ে ওয়েস্ট ইন্ডিজ।

টার্গেট তাড়া করতে নেমে ৫১ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয়ে ইতিহাস গড়ে টাইগাররা। ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এই প্রথম ৩২২ রানের পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ। এর আগে গত বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে ৩১৯ রানের রেকর্ড তাড়া করে জয় পেয়েছিল মাশরাফিরা।

দলের জয়ে সর্বোচ্চ ৯৯ বলে ১৬টি চারের সাহায্যে অপরাজিত ১২৪ রান করেন সাকিব আল হাসান। এছাড়া ৬৯ বলে ৮টি চার ও চারটি ছক্কায় অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেন লিটন কুমার দাস। তার আগে ৫৩ বলে ৪৮ রান করেন তামিম ইকবাল।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)