নিজ খরচে প্যারিসে নিয়ে তরুণী ধর্ষন করেছেন নেইমার!

খেলাধুলার বিবিধ June 2, 2019 3,605
নিজ খরচে প্যারিসে নিয়ে তরুণী ধর্ষন করেছেন নেইমার!

ধর্ষণের অভিযোগ উঠেছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রের বিপক্ষে। নেইমারের দেশেই মামলা ঠুকে দিয়েছেন ভুক্তভোগী সেই নারী। মামলার তদন্তে সুবিধার্থে তার নাম গোপন রেখেছে স্থানীয় প্রশাসন।


শুক্রবার ধর্ষণের পুরো বর্ণনা দিয়ে আনুষ্ঠানিক বুলেটিনের মাধ্যমে এ মামলা দায়ের করেন সে নারী। যেখানে তিনি উল্লেখ করেন গত ১৫ মে প্যারিসের এক হোটেলে তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেছেন নেইমার। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোস্পোর্টস প্রকাশ করেছে এ খবর।


এদিকে এ মামলার ব্যাপারে এখনো কিছু বলতে রাজি হয়নি নেইমারের প্রেস সহকারী। তার পক্ষ থেকে জানানো হয়েছে মামলার সম্পর্কে বিস্তারিত খোঁজ নিয়ে তবেই কোনো মন্তব্য করা হবে। আসন্ন কোপা আমেরিকার জন্য জাতীয় দলের সঙ্গে বর্তমানে গ্রাঞ্জা কোমারিতে অবস্থান করছেন নেইমার।


এ ঘটনার ব্যাপারে পুলিশ জানিয়েছে, মামলার বাদী গত ১৭ মে প্যারিস ছেড়ে যান এবং পুরো ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। বিশেষ করে এক দেশের ঘটনায় আরেক দেশে মামলা করবেন কিনা সে বিষয়ে চিন্তায় পড়ে যান। অবশেষে নিজের বাসস্থান সাও পাওলোতেই মামলা করতে সিদ্ধান্ত নেন।


সে নারী পুলিশকে জানিয়েছে নেইমার নিজেই তার (মামলার বাদীর) ব্রাজিল-প্যারিস টিকিট এবং হোটেল বুকিং করে। পরে ১৫ মেতে সে নারী প্যারিস পৌঁছান। একইদিন রাতে নেইমারও সে হোটেলে যায়।


তখন সে (নেইমার) মদ্যপ অবস্থায় ছিলো এবং সে নারীর সঙ্গে অন্তরঙ্গ আচরণ শুরু করে। পরে সে নারী বাঁধা দিলেও জোরপূর্বক যৌন সম্পর্ক স্থাপন করে নেইমার।


সূত্রঃ স্পোর্টসজোন২৪