ত্রিদেশীয় সিরিজে ভরাডুবির পর বিশ্বকাপের স্কোয়াডে ডাকা হচ্ছে পোলার্ডকে

ক্রিকেট দুনিয়া 19 May 2019 at 11:49am 557
Googleplus Pint
ত্রিদেশীয় সিরিজে ভরাডুবির পর বিশ্বকাপের স্কোয়াডে ডাকা হচ্ছে পোলার্ডকে
আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের কাছে পাত্তাই পায়নি ওয়েস্ট ইন্ডিজ দল। যদিও ত্রিদেশীয় সিরিজের দল এর সাথে ছিলেন না কিছু গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ক্রিস গেইল, রাসেলের অভাব হাড়ে হাড়ে টের পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু সামনে যে বিশ্বকাপ।

তাই শুধু গেইল, রাসেলকে দিয়ে ম্যাচ জেতা সম্ভব নয় বলে মনে করছে ওয়েস্ট ইন্ডিজ। তাই বিশ্ব কাপের স্কোয়াডে পরিবর্তন আনতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আইসিসির নিয়ম অনুযায়ী আগামী ২৩ মে পর্যন্ত পরিবর্তন আনা যাবে বিশ্বকাপ স্কোয়াডের। আরে সেই সুবিধা নিতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।

আসন্ন ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আইসিসি ওয়ানডে বিশ্বকাপের জন্য সর্বশেষ দল হিসেবে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে সুনিল নারিন ও কাইরন পোলার্ডকে দলে না নেওয়ায়। নারিন ইনজুরিতে আছেন সেই জন্য তাকে নেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি নিজেই।

কিন্তু আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত পারফরমেন্সেও রাখা হয়নি কাইরন পোলার্ডকে। অবাশেষে পোলার্ডের মত অভিজ্ঞ ক্রিকেটারের গুরুত্ব বুঝতে পারছেন উইন্ডিজ বোর্ড কর্তারা। আর তাই দল গোছানোর শেষ পর্যায়ে এসে ৩২ বছর বয়সী ক্রিকেটারকে বিশ্বকাপ দলে ভেড়াচ্ছেন তারা।

গার্ডিয়ান মিডিয়া স্পোর্টসের খবর অনুযায়ী, বড় মঞ্চে পোলার্ডের যথেষ্ট অভিজ্ঞতার কারণেই তাকে দলে নেওয়ার কথা ভাবতে বাধ্য হয়েছেন নির্বাচকরা। তার উপস্থিতি দলের তরুণ ক্রিকেটারদেরও সাহায্য করবে বলে মনে করছেন তারা। কয়েকদিনের মধ্যেই পোলার্ডকে দলে নেওয়ার আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলেও ওই খবরে বলা হয়।

এদিকে পোলার্ডকে বিশ্বকাপ স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হলে গত মাসে ঘোষিত স্কোয়াডে ডাক পাওয়া এক ক্রিকেটারকে বাদ পড়তে হবে। ‘হতভাগা’ সেই ক্রিকেটার কে হবেন তা অবশ্য এখনও জানা যায়নি!

সূত্রঃ অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)