বিশ্বকাপে বাংলাদেশের খেলা দেখাবে যেসব চ্যানেল

ক্রিকেট দুনিয়া 18 May 2019 at 3:36pm 631
Googleplus Pint
বিশ্বকাপে বাংলাদেশের খেলা দেখাবে যেসব চ্যানেল
আগামী ৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্ব ক্রিকেটীয় মহাযজ্ঞ – বিশ্বকাপ ক্রিকেট। এর আগে ২৪ তারিখ থেকে শুরু হবে প্রস্তুতি ম্যাচ৷ এবারের বিশ্বকাপে সব দলের সমর্থক-দর্শকদের জন্যই বড় সুখবর হলো সচরাচর কোনো প্রস্তুতি ম্যাচ দেখা না গেলেও এবার সেগুলো দেখা যাবে। এদিকে বিশ্বকাপের অন্যসব আনুষ্ঠানিক ঘোষণার সঙ্গে সঙ্গে মিডিয়া ব্রডকাস্টারদের তালিকাও প্রকাশিত হয়ে গিয়েছে।

এবারো বিশ্বকাপের সম্প্রচারের প্রধান সত্ত্বাধিকারী হচ্ছে ভারতীয় টিভি স্টার স্পোর্টস নেটওয়ার্ক৷ স্টার স্পোর্টসের সাথে চুক্তিবদ্ধ হয়ে অন্যান্য দেশগুলোর আঞ্চলিক টিভি চ্যানেলগুলোও খেলা সম্প্রচার করবে৷ বাংলাদেশি ক্রিকেট ভক্তরা এবারের বিশ্বকাপ দেখতে পারবেন তিনটি দেশিয় চ্যানেলে।

এর মাঝে বেসরকারি ও একটি সরকারি। বেসরকারি টিভি চ্যানেলগুলো হচ্ছে মাছরাঙা টেলিভিশন ও জিটিভি। এদিকে সরকারি চ্যালেনটি হচ্ছে বাংলাদেশ টেলিভিশন। উল্লেখ্য, এই চ্যানেলসমূহ দীর্ঘ সময় ধরেই বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করে আসছে। এছাড়াও সত্ত্বাধিকারী ভারতীয় স্টার স্পোর্টস নেটওয়ার্কেও খেলাগুলো সরাসরি সম্প্রচারিত হবে।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচটি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আয়োজিত হবে৷ খেলাগুলো উল্লেখিত চ্যানেলসমূহে দুপুর সাড়ে তিনটা থেকে দেখা যাবে। -স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)