টিভিতে বাংলাদেশ-ভারত ম্যাচ, অনিশ্চয়তা পাকিস্তান ম্যাচ নিয়ে

ক্রিকেট দুনিয়া 16th May 19 at 4:21pm 1,005
Googleplus Pint
টিভিতে বাংলাদেশ-ভারত ম্যাচ, অনিশ্চয়তা পাকিস্তান ম্যাচ নিয়ে

বিশ্বকাপের আগে বড় দুই দলের বিপক্ষে হাইভোল্টেজ লড়াই বাংলাদেশের। দল দুটি হলো এশিয়ার পরাশক্তি-ভারত আর পাকিস্তান। মূলতঃ টুর্নামেন্ট শুরুর আগে আইসিসির আয়োজনেই হবে এই প্রস্তুতি ম্যাচ।

তবে এই ম্যাচ নিয়েও দর্শকদের আগ্রহ-উদ্দীপনা কম নয়। ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি মাঠে গড়াবে আগামী ২৮ মে। কার্ডিফে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়। এটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

এরপর ২৬ মে পাকিস্তানের বিপক্ষে আরেকটি ম্যাচ মাশরাফি-সাকিবদের। ভারতের বিপক্ষে খেলা টিভিতে দেখা গেলেও পাকিস্তানের এই ম্যাচটি আদৌ কোনো চ্যানেলে দেখাবে কি না, সেটি নিশ্চিত নয়।

এদিকে শুধু বাংলাদেশ ম্যাচ নয়। বিশ্বকাপের আগে ২৫ মে ভারত আর নিউজিল্যান্ডের মধ্যকার প্রস্তুতি ম্যাচটিও সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস।

ইংল্যান্ডে বিশ্বকাপ শুরু ৩০ মে। তবে টুর্নামেন্টে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এরপর ৫ জুন দিবারাত্রির লড়াইয়ে নিউজিল্যান্ডকে মোকাবেলা করবে টাইগাররা। তারপর একে একে খেলবে বাকি দলগুলোর সঙ্গে।

বিশ্বকাপে বাংলাদেশের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা টিভি এবং বিটিভি। আর ভারতের সব ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস আর ডিডি ন্যাশনালে।

সূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)