এভাবে জিততে থাকলে আমার প্রয়োজন হবে না : সাব্বির

ক্রিকেট দুনিয়া 15 May 2019 at 11:47am 354
Googleplus Pint
এভাবে জিততে থাকলে আমার প্রয়োজন হবে না : সাব্বির
বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশের জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি৷ যেখানে বেশ দারুণ ছন্দেই আছে বাংলাদেশ৷ প্রতি ম্যাচেই টপ অর্ডার এবং মিডল অর্ডারের ব্যাটসম্যানরাই শেষ পর্যন্ত খেলে আসছেন। যার ফলে লোয়ার মিডল অর্ডারের খেলোয়াড়দের পরিক্ষা করে দেখাই হচ্ছে না।

মঙ্গলবার তাই এই বিষয়টি নিয়ে সাব্বির রহমান রসিকতা করেই বললেন,‘এখন বাংলাদেশ যেভাবে খেলছে, যেভাবে ৪-৫ উইকেটে জিতছে, এভাবে জিততে থাকলে আমার প্রয়োজন হবে না মনে হয়!

তবে মাথায় কিছু চিন্তা রয়েই যাচ্ছে৷ সামনে যেহেতু বিশ্বকাপ, তাই তখন তো তাঁর প্রয়োজন পড়তে পারেই। সেক্ষেত্রে তাহলে প্রস্তুতির ঘাটতি কি থেকে যাচ্ছে না? সাব্বিরের উত্তরে অবশ্য তাঁকে বেশ নিশ্চিন্তই বলে মনে হলো, ‘নিজের ম্যাচ প্রাকটিস হচ্ছে না।

এখন যদি মনে করি আমাকে (ব্যাটিংয়ে) নামতেই হবে, তাহলে তো হলো না। এখন নামতে পারছি না, এখানে আমার করার কিছু নেই। অনুশীলন যা করার আমি করছি’

ফাইনাল নিশ্চিত করে রাখায় বুধবারের ম্যাচে বেশকিছু পরিবর্তনও আসতে পারে। সাব্বির অবশ্য সে সম্পর্কে তেমনকিছুই বলতে পারলেন না৷ তবে দলের অবস্থানে তিনি বেশ ইতিবাচক ,‘পরিবর্তন নিয়ে বলতে পারি না।

তবে আমি যে নামতে পারছি না, এটা খুব ভালো দিক। আমাদের টপ অর্ডার শেষ করে দিয়ে আসছে ম্যাচ। এটা বিশ্বকাপের আগে খুবই ভালো আমাদের জন্য।

এক ম্যাচ বাকি থাকতে যেহেতু ফাইনাল নিশ্চিত হয়ে গেছে, কাল আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটা ইচ্ছেমতো পরীক্ষা-নিরীক্ষা করে নিতে পারে বাংলাদেশ। বিশ্বকাপের আগে এ পরীক্ষা-নিরীক্ষার ম্যাচে কী কী পরিবর্তন আসতে পারে, সেটি অবশ্য বলতে পারলেন না সাব্বির, ‘পরিবর্তন নিয়ে বলতে পারি না।

তবে আমি যে নামতে পারছি না, এটা খুব ভালো দিক। আমাদের টপ অর্ডার শেষ করে দিয়ে আসছে ম্যাচ। এটা বিশ্বকাপের আগে খুবই ভালো আমাদের জন্য। -অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)