আমাদের ক্ষমা করবেন, আপনাদের জন্য কিছুই করতে পারিনি: কোহলি

খেলাধুলার বিবিধ 05 May 2019 at 8:21am 447
Googleplus Pint
আমাদের ক্ষমা করবেন, আপনাদের জন্য কিছুই করতে পারিনি: কোহলি
চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পরাজয়ে আইপিএল শুরু রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। শনিবার হায়দরাবাদকে ৪ উইকেটে হারিয়ে আইপিএল থেকে বিদায় নেয় বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি। যুগান্তর।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ার আগে বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে বলেন, আমরা আপনাদের জন্য তেমন কিছুই করতে পারিনি। আমাদেরকে সবাই ক্ষমা করে দেবেন। আগামী আইপিএলে আপনাদের প্রত্যাশা পুরণের চেষ্টা করব।

কোহলি আরও বলেন, দর্শকদের মুখে হাসি ফোটাতে না পারার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। সমর্থকরা বৃষ্টিবিঘ্নিত ম্যাচে তিন ঘন্টা অপেক্ষা করে মাঝরাতে ম্যাচের শেষ বল পর্যন্ত গ্যালারিতে ছিলেন।

এই সমর্থন সত্যিই আমাদের সম্পদ। এই সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ। আইপিএলের আগামী আসরে ভালো পারফর্ম্যান্স করার প্রতিশ্রুতি নিয়ে বিদায় নিচ্ছি।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে এনিয়ে নয় আসরে নেতৃত্ব দেন কোহলি। দীর্ঘদিন বেঙ্গালুরুকে নেতৃত্ব দিয়ে শিরোপা উপহার দিতে পারেননি তিনি।

শুধু তাই নয়! এবারের আইপিএলে প্লে অফেও উঠতে ব্যর্থ হয় কোহলির নেতৃত্বাধীন দলটি। আট দলের মধ্যে ১৪ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে সাত নম্বরে থেকেই বিদায় নেয় বেঙ্গালুরু।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)