বাংলাদেশ-উইন্ডিজের বিপক্ষে আয়ারল্যান্ডের দল ঘোষণা

খেলাধুলার বিবিধ 29th Apr 19 at 9:11pm 804
Googleplus Pint
বাংলাদেশ-উইন্ডিজের বিপক্ষে আয়ারল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের জন্য আজ সোমবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড। এই দল নিয়ে শুক্রবার ম্যালাহাইডে ইংল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচও খেলবে আইরিশরা।


দলে ডাকা হয়েছে অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান গ্যারি উইলসনকে। ৩৩ বছর বয়সী উইলসন চোখের সমস্যার কারণে চলতি বছরের শুরুতে আফগানিস্তানের বিপক্ষের সিরিজে খেলতে পারেননি। দলে ডাক পেয়েছেন বোলার স্টুয়ার্ড থম্পসনও। অভিষেকের অপেক্ষায় আছেন জস লিটল ও লরকান টাকার।


২০১১ বিশ্বকাপে আয়ারল্যান্ড ইংল্যান্ডকে হারিয়েছিল। শুক্রবার তাদের বিপক্ষে মাঠে নেমে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতি সারবে। ৫ মে তারা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে। আর ৭ মে খেলবে বাংলাদেশের বিপক্ষে।


দল ঘোষণার পর আয়ারল্যান্ডের প্রধান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট বলেন, ‘আমরা এমনই একটি দল নির্বাচন করেছি যেখানে অভিজ্ঞ ও তরুণ খেলোয়াড়দের দারুণ সংমিশ্রন রয়েছে। পাশাপাশি তাদেরকে পুরস্কৃত করা হয়েছে তারা সাম্প্রতিক সময়ে ধারাবাহিকভাবে পারফরম্যান্স করে আসছে।’


‘গ্যারি উইলসনের ফেরাটাকে আমরা বুস্ট হিসেবে দেখছি। আর স্টুয়ার্ডের অলরাউন্ড পেস বোলিং আমাদের জন্য একাধিপ বিকল্প রাখবে। উদীয়মান জস লিটল ও লকরান টাকারের ধারাবাহিক উন্নতিতে আমরা উচ্ছ্বসিত। জসের বামহাতি পেস বোলিংয়ে বেশ ভিন্নতা আছে।


ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করে সে আমাদের মুগ্ধ করেছে। ওয়ানডেতে তার স্কিল প্রদর্শন করেছে। আর লকরানের মধ্যে বেশ আত্মবিশ্বাস ও ধারাবাহিকতা খুঁজে পেয়েছি আমরা। বর্তমান সময়ে যারা দলে জায়গা পাওয়ার যোগ্য তাদের মধ্যে সে অগ্রগামী খেলোয়াড়।’


আয়ারল্যান্ডের স্কোয়াড : উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবিরনি, জর্জ ডকরেল, জস লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রিনি, ব্যারি ম্যাককার্থি, জেমন ম্যাককালাম, টিম মুরতাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়োড রানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ড থম্পসন, লরকান টাকার ও গ্যারি উইলসন।


সূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)