রেফারিকে গালি দিয়ে তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার

ফুটবল দুনিয়া 27th Apr 19 at 7:07pm 409
Googleplus Pint
রেফারিকে গালি দিয়ে তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার

ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেছেন নেইমার। কিন্তু মাঠে নামতে না নামতে খারাপ খবর শুনতে হলো ব্রাজিলিয়ান সুপারস্টারকে। চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচের জন্য পিএসজি ফরোয়ার্ডকে নিষিদ্ধ করেছে উয়েফা।


এরই মধ্যে এবারের মৌসুম থেকে বিদায় নিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। ফলে আগামী মৌসুমে ইউরোপসেরা টুর্নামেন্টে তিন ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে ব্রাজিলিয়ান অধিনায়ককে।


চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে রেফারির একটি সিদ্ধান্ত নিয়ে বাজে মন্তব্য করায় নেইমারকে ইউরোপিয়ান প্রতিযোগিতায় তিন ম্যাচে নিষিদ্ধ করা হয়েছে।


ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ওই ম্যাচে একেবারে শেষ মুহূর্তে ডি-বক্সে পিএসজির ডিফেন্ডার কিম্পেম্বের হাতে বল লাগলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি।


ইংলিশ ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ডের সফল স্পট কিকে ৩-১ গোলে জিতে ইংলিশ ক্লাবটি। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন ৩-৩ হলে প্রতিপক্ষের মাঠে এক গোল বেশি করায় পরের রাউন্ডের টিকেট পায় উলে গুনার সুলশারের দল।


ওই ঘটনায় স্লোভেনিয়ার রেফারি দামির স্কোমিনা প্রথমে কর্নারের বাঁশি বাজিয়েছিলেন। তবে ঘটনাটি যাচাই করে দেখার সংকেত পান এবং পরে পেনাল্টি দেন তিনি।


চোটের কারণে শেষ ষোলোর কোনো লেগেই খেলতে পারেননি নেইমার। পরে ইন্সটাগ্রামে তিনি লেখেন, “পেনাল্টিটি দেওয়া ঠিক হয়নি, তাদেরকে দেখে মনে হয়েছে ফুটবলীয় কোন জ্ঞান তাদের নেই”


এই নিষেধাজ্ঞার ফলে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে পাবে না এরই মধ্যে লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত করা পিএসজি।


সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)