কেকেআর শিবিরে অন্তর্কোন্দল, যাকে কাঠগড়ায় দাঁড় করালেন রাসেল

ক্রিকেট দুনিয়া 21st Apr 19 at 7:30pm 685
Googleplus Pint
কেকেআর শিবিরে অন্তর্কোন্দল, যাকে কাঠগড়ায় দাঁড় করালেন রাসেল

কোহলির বিরুদ্ধে হারের জেরে এবার কেকেআর শিবিরে অশান্তির সৃষ্টি হয়েছে? লাগাতার হারের ফলে এমনিতেই চাপে কলকাতা নাইট রাইডার্স। প্লে-অফে যাওয়াটাই এখন অনিশ্চিত। এরই মধ্যে নতুন অস্বস্তি নাইট শিবিরে।

প্রকাশ্যেই টিম ম্যানেজমেন্ট এবং মিডল অর্ডার ব্যাটসম্যানদের তোপ দাগলেন আন্দ্রে রাসেল। অনবদ্য ইনিংস খেলেও দলকে জিতিয়ে আনতে না পারার হতাশা যে তাকে গ্রাস করেছে তা রাসেলের মন্তব্যেই পরিষ্কার।

কিন্তু কী এমন বললেন, নাইটদের বিস্ফোরক এই অলরাউন্ডার। বলা ভাল, ব্যাট হাতে যেমন বিস্ফোরণ ঘটান তেমনই বিস্ফোরণ ঘটালেন রাসেল। তিনি বলেন, “দলকে জেতানোর অনেক চেষ্টা করেছি। তবে জিততে পারিনি। আর এটাই দিনের শেষে আসল সত্যি। প্রচণ্ড হতাশ লাগছে।

আর একটা বাউন্ডারি ও একটা ওভার বাউন্ডারি মারতে পারলেই সব হিসেব বদলে যেত। তবে সত্যি বলতে আমরা তো হেরে গেলাম মিডল অর্ডার ব্যাটসম্যানদের জন্যই। ২১৩ রান তাড়া করতে নেমে এত বল নষ্ট করলে চলবে না।

মাঝের ওভারে বল নষ্ট করার খেসারতে ম্যাচ হেরে যেতে হল। তাই আমি ও নিতীশ রানা এই ম্যাচে যতই রান করি সেটা আমাদের কোনো উপকারেই লাগল না।”

রাসেলের লক্ষ্য যে রবীন উথাপ্পার দিকে সেকথা বলার অপেক্ষা রাখে না। এদিন বোলারদেরও কাঠগড়ায় দাঁড় করালেন রাসেল। তিনি বলেন, “আমাদের বোলারদেরও কোনো প্ল্যানিং ছিল না।

ভুলভাল জায়গায় বল ফেলেছে। যদি ‘প্লে-অফ’ খেলতে হয়, তাহলে এখনই ভুলগুলো শুধরাতে হবে। ব্যক্তিগত মাইলস্টোনের জন্য না খেলে দলের জন্য খেলতে হবে।”

উল্লেখযোগ্যভাবে গত শুক্রবারের ম্যাচে যথেষ্ট ভাল ব্যাটিং করলেও রাসেলকে দিয়ে ৩ ওভার বল করান অধিনায়ক কার্তিক। কেন তাকে চতুর্থ ওভার বোলিং করানো হল না তা নিয়েও প্রশ্ন তুলছেন সমর্থকদের অনেকে।

এই মৌসুমে কেকেআর ৯ ম্যাচের মধ্যে জিতেছে ৪টিতে। হেরেছে ৫টিতে। গোটা দল সেভাবে ফর্মে না থাকলও রাসেল দুর্দান্ত ফর্মে। কিন্তু লাগাতার হারের ফলে তিনি নিজেও যে হতাশ হয়ে পড়ছেন তা স্পষ্ট হয়ে গেল তার বক্তব্যে।

এদিকে, দলের লাগাতার খারাপ পারফরম্যান্সে হতাশ কিং খানও। তিনি টুইট করে বলেছেন, “আমার মনে হয় আমাদের রাসেলকে কিছু ফিরিয়ে দেওয়া উচিত। মৌসুম শেষ হওয়ার আগে অন্তত কিছু ম্যাচ আমাদের জেতা উচিত।”

সূত্রঃ জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)