আইপিএলে আজ নিজের শেষ ম্যাচ খেলতে নামছেন সাকিব!

ক্রিকেট দুনিয়া 21 Apr 2019 at 9:11am 627
Googleplus Pint
আইপিএলে আজ নিজের শেষ ম্যাচ খেলতে নামছেন সাকিব!
আইপিএলে আজ দিনের প্রথম ম্যাচে কলকাতার বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ। আর এ ম্যাচে একাদশে সুযোগ পেলে এবারের আসরে শেষ ম্যাচ হতে পারে সাকিবের। একাদশে সুযোগ না পেলেও আইপিএল ত্যাগ করে দেশে ফিরে আসতে হতে পারে সাকিবকে। কেননা আগামীকাল থেকে টাইগারদের বিশ্বকাপ ক্যাম্প শুরু হওয়ায় উপস্হিত থাকতে হবে এই ক্যাম্পে।

বিপিএলের পরই ইনজুরিতে দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন সাকিব। মিস করেছেন টাইগারদের নিউজিল্যান্ড সফর। এরপর ইনজুরি থেকে ফিট হওয়ার সাথেই বিশ্বকাপ প্রস্তুতি হিসেবেই খেলতে গেলেন আইপিএল। কিন্তু মুদ্রার উল্টো পিঠ দেখছেন সাকিব। শুরুর এক ম্যাচ খেলার পর আর একাদশে দেখা যায়নি তাকে। সময় কাটাতে হচ্ছে সাইডবেঞ্চে বসেই।

আইপিএলের এবারের আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে অবস্হান করছে হায়দরাবাদ। টানা তিন ম্যাচ হারের পর গত ম্যাচে চেন্নাইকে হারিয়েছে হায়দরাবাদ। আজ কলকাতার বিপক্ষে মাঠে নামবে তারা। প্লে-অফ নিশ্চিত করতে তাদের লড়াইটাও কলকাতার সাথে। কেননা আজ হারলে পেছনে পড়ে যেতে পারে অরেঞ্জ আর্মিরা। তাই এই ম্যাচে একাদশে পরিবর্তন আনার সম্ভাবনা নেই বললেই চলে।

তবুও এবারের আসরে সাকিবকে আর না পাওয়ার কথা ভেবে হয়ত একাদশে সাকিবকে সুযোগ দিলেও দিতে পারে হায়দ্রাবাদ। আর সুযোগ না পেলেও আগামীকালই দেশে ফিরে আসতে পারেন সাকিব। কারণ বাংলাদেশ দলের বিশ্বকাপ ক্যাম্প শুরু হওয়ায় ২২ এপ্রিলেই দেশে ফিরতে হবে তাকে।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)