বিশ্বকাপে একাই ম্যাচের পার্থক্য গড়ে দিবে লিটন দাস - হাবিবুল বাশার

ক্রিকেট দুনিয়া 20 Apr 2019 at 7:23pm 428
Googleplus Pint
বিশ্বকাপে একাই ম্যাচের পার্থক্য গড়ে দিবে লিটন দাস - হাবিবুল বাশার
গত ১৬ এপ্রিল আসন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস। তবে দলে লিটন দাসের জায়গা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন রকম ট্রোল শুরু হয় তাঁকে নিয়ে। তবে সবকিছু অবজ্ঞা করে হাবিবুল বাশার জানান,লিটন একাই ম্যাচের পাথর্ক্য গড়ে দিবে।

বিশ্বকাপে দল ঘোষনা করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় বইয়ে দিচ্ছেন টাইগার সমর্থকেরা। অনেকেই নিজেদের প্রিয় ক্রিকেটারকে না পেয়ে সরাসরি বোর্ডকে দোষ দিচ্ছেন। আবার অনেকেই প্রশ্ন তুলছেন সম্প্রতি অফ ফর্মে থাকা দুই-একজন ক্রিকেটারকে নিয়ে। তাদের মধ্যে একজন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস।

সম্প্রতি ভারতীয় এক জনপ্রিয় সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে হাবিবুল বাশারকে করা হয়, আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের হয়ে কারা পাথর্ক্য গড়ে দিতে পারেন। জবাবে হাবিবুল বাশার সুমন বলেন প্রতিটি দলেই সিনিয়ররা ম্যাচে পাথর্ক্য গড়ে দেয়।

আমাদের দলে সাকিব,রিয়াদ, তামিম ও মুশফিক ওদের মতো সিনিয়ররাই পাথর্ক্য গড়ে দিতে পারে। তবে যদি নতুনদের কথা বলি,সে হলো লিটন দাস। যে দিনটা ওর হবে সে দিন অন্য রকম কিছু একটা হয়ে যায়। লিটন একাই ম্যাচের পার্থক্য গড়ে দিতে পারে। তবে লিটনের সাথে মোস্তাফিজুর রহমান ও একাই ম্যাচের পাথর্ক্য গড়ে দিতে পারে।

হাবিবুল বাশার সুমন আরো বলেন, ‘জুনে বিশ্বকাপ। তখন ইংল্যান্ডে গ্রীষ্মকাল। তখন আর সেই চেনা ইংল্যান্ডের আবহাওয়ার মধ্যে পড়তে হবে না। এই পরিস্থিতিতে উপমহাদেশের দেশগুলো সুবিধা পাবে।

এই পরিস্থিতিতে আমাদের দেশের জন্য ভালো হবে। এক্ষেত্রে আমাদের ভালে কিছু করার সুযোগ থাকবে। তবে ব্যাটে-বলে যে দল যে দিন ভালো পারফর্ম করতে পারবে, সেই দিনটা তাদেরই হবে। -স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)