চমক দিয়ে বিশ্বকাপের দল ঘোষণা করেছে পাকিস্তান

ক্রিকেট দুনিয়া 19 Apr 2019 at 8:39am 440
Googleplus Pint
চমক দিয়ে বিশ্বকাপের দল ঘোষণা করেছে পাকিস্তান
দুয়ারে বিশ্বকাপ। প্রায় প্রতিটি দলই খেলোয়াড়দের তালিকা ঘোষণা করেছে। এবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে সাবেক চ্যাম্পিয়ন পাকিস্তানও। তবে এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমিরের। আর উল্লেখযোগ্য হিসেবে আছেন শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে দল ঘোষণা করেন পাকিস্তান জাতীয় দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। তবে বিশ্বকাপের দলে জায়গা না পেলেও তার আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দলে রয়েছেন মোহাম্মদ আমির ও আসিফ আলী।

এর আগে বাংলাদেশ, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড বিশ্বকাপের দল ঘোষণা করেছে। সে ধারাবাহিকতায় এবার পাকিস্তানও দল ঘোষণা করে।

আগামী ৩০ মে মাঠে গড়াচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। প্রথম দিনে মাঠে নামবে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। আর পাকিস্তান প্রথম মাঠে নামবে ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

পাকিস্তানের বিশ্বকাপ দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শাদাব খান, শোয়েব মালিক, ফাহিম আশরাফ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলী, আবিদ আলী, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, জুনাইদ খান, মোহাম্মদ হাসনাইন ও হারিস সোহেল।

সূত্রঃ জুমবাংলা
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)