'বিতর্কিত' আর্চারকে বাদ দিয়ে ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 17 Apr 2019 at 5:34pm 604
Googleplus Pint
'বিতর্কিত' আর্চারকে বাদ দিয়ে ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা
ওয়েস্ট ইন্ডিজে জন্ম নেওয়া তরুণ পেসার জোফরা আর্চারকে বাইরে রেখেই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ড। তবে আর্চারকে পাকিস্তান ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজের দলে রাখা হয়েছে।

ইংল্যান্ডের আবাসন নীতিতে পরিবর্তন আনায় গত মার্চে ইংল্যান্ডের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেন ২৪ বছর বয়সী আর্চার। তবে পাকিস্তান সিরিজে তিনি ভালো করলে দলে ফিরতেও পারেন।

গতকালই ইংল্যান্ডের ক্রিস ওকস গত বলেছিলেন, বিশ্বকাপ দলে আর্চারকে নেওয়া নীতিগতভাবে ঠিক হবে না। তবে ঘণ্টায় ৯০ মাইল গতিতে বল করে চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের জার্সিতে আলোচিত হয়েছেন এই পেসার।

ঘরোয়া এবং ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে আর্চারের পারফরম্যান্সে নির্বাচন প্যানেল মুগ্ধ জানিয়ে ইংল্যান্ডের জাতীয় নির্বাচক এড স্মিথ বলেন, 'সে খুব প্রতিভাবান এবং দুর্দান্ত একজন ক্রিকেটার। সে আমাদের ভাবনায় রয়েছে। '

ইংল্যান্ডের বিশ্বকাপ দল: এউইন মরগ্যান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ড দল: এউইন মরগ্যান (অধিনায়ক), মইন আলি, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, ক্রিস জর্ডান অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

সূত্রঃ কালের কন্ঠ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)