জেনে নিন, বিশ্বকাপ একাদশের ১৫ জন ক্রিকেটার কে কোন জেলার

খেলাধুলার বিবিধ 17th Apr 19 at 2:12pm 520
Googleplus Pint
জেনে নিন, বিশ্বকাপ একাদশের ১৫ জন ক্রিকেটার কে কোন জেলার

২০১৯ বিশ্বকাপের ১৫ সদস্যের স্কোয়াডে সদ্য ইনজুরি থেকে ফেরা তাসকিনের জায়গায় সুযোগ পেয়েছেন আরেক পেসার আবু জায়েদ রাহি।


আজ বিশ্বকাপকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এই স্কোয়াডে ফিটনেসের অভাবের কারণে রাখা হয়নি তাসকিনকে।


এদিকে সর্বশেষ এশিয়া কাপের ফাইনালে খেলা মোসাদ্দেক হোসেন ঢাকা প্রিমিয়ার লীগের পারফর্মেন্স দিয়ে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা নিশ্চিত করেছেন।


এছাড়া মাশরাফি-সাকিবের সাথে তামিম, লিটন, সৌম্য, মুশফিক, মাহমুদউল্লাহ, মিঠুন, সাব্বির, মিরাজ, সাইফউদ্দিন, মুস্তাফিজ ও রুবেলের থাকা একরকম নিশ্চিত ছিল।


মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়ক করে ১৫ সদস্যের এই দলে চমক হিসেবে রয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত এবং আবু জাহেদ রাহি। বাদ পড়েছে তাসকিন আহমেদ এবং ইমরুল কায়েস। আসুন দেখে নেই বিশ্বকাপে সুযোগ পাওয়া ক্রিকেটাররা বাংলাদেশের কে কোন জেলায় বসবাস করেন।


অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা (নড়াইল), তামিম ইকবাল (চট্টগ্রাম), সাকিব আল হাসান (মাগুরা), মুশফিকুর রহিম (বগুড়া), মাহমুদউল্লাহ রিয়াদ (ময়মনসিংহ), রুবেল হোসেন (বাগেরহাট), মোহাম্মদ মিঠুন (কুষ্টিয়া), মুস্তাফিজুর রহমান (সাতক্ষীরা), লিটন দাস (দিনাজপুর), সাব্বির রহমান (রাজশাহী), মেহেদী হাসান মিরাজ (খুলনা), সৌম্য সরকার (সাতক্ষীরা), মোহাম্মদ সাইফুদ্দিন (ফেনী), আবু জায়েদ রাহি (সিলেট), মোসাদ্দেক হোসেন সৈকত (ময়মনসিংহ)।


সূত্রঃ জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)