অবশেষে অবসর নিয়ে মুখ খুললেন ইমরুল কায়েস

ক্রিকেট দুনিয়া 17 Apr 2019 at 11:34am 401
Googleplus Pint
অবশেষে অবসর নিয়ে মুখ খুললেন ইমরুল কায়েস
চলতি বছরে হোম কন্ডিশনে দারুণ সফলতার পরও আসন্ন বিশ্বকাপে রাখা হয়নি ইমরুল কায়েসকে। আর তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ১১ বছরের ক্যারিয়ার ইতি টানছেন কায়েস। তবে এবার সেই গুজবের প্রতিবাদ করে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি।

বুধবার সকালে (১৭ এপ্রিল) কায়েস তার ভেরিফাইড ফেসবুক পেইজে এই ব্যাপারে নিজের অবস্থান স্পষ্ট করে একটি বার্তা দিয়েছেন। সেখানে তিনি স্পষ্ট করেছেন যে তার নামে ছড়ানো ওইসব কথা গুজব ছাড়া আর কিছুই নয়। বাংলাদেশ ক্রিকেটে সামান্য অবদান রাখতে পারলেও নিজেকে স্বার্থক মনে করেন তিনি।

কায়েস তার বার্তায় লেখেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসরে যাবো।

এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক, এই খবরগুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি।

কখনো আল্লাহর রহমতে সফল হয়েছি, কখনো আবার ব্যর্থ হয়েছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে এক শতাংশও কিছু দিতে পেরে থাকি তো আমি নিজেকে স্বার্থক মনে করি।’

তিনি আরো বলেন তার ভালোবাসার জায়গা ক্রিকেটকে শুধু বিশ্বকাপের স্কোয়াডে জায়গা না পাওয়ার জন্য ছাড়তে পারেন না। বাংলাদেশ ক্রিকেটের সাথে এগিয়ে যাওয়ার জন্য সকলের দোয়া চেয়েছেন তিনি। এই বাঁহাতি ব্যাটসম্যান তার সকল ভক্ত ও সেই সাথে সমালোচকদেরও ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আরো বলেছেন, ‘ক্রিকেট আমার ভালবাসা। আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দেবো। আমার সামনে যখনি সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেয়ার আমি সর্বাত্মক চেষ্টা করব। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ আমার সকল ভক্ত ও সমালোচকদের।’

সূত্রঃ গো নিউজ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)