সাইফউদ্দিনের বোলিং তোপে আবাহনীর বড় জয়

ক্রিকেট দুনিয়া 15 Apr 2019 at 5:37pm 88
Googleplus Pint
সাইফউদ্দিনের বোলিং তোপে আবাহনীর বড় জয়
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নামে আবাহনী। ১২ রানের মধ্যেই ৩ উইকেট হারায় তারা। ১ করে ফিরে যান জহুরুল ইসলাম। সৌম্য সরকার করেন ১৩ বলে ২ রান। তিন নম্বরে নামা মেহেদী হাসান মিরাজ ফেরেন ৫ রানে। সৌম্য ও মিরাজ দুইজনই আবু জায়েদ রাহির শিকার হন।

চতুর্থ উইকেটে নাজমুল হোসেন শান্ত ও ওয়াসিম জাফরের বড় জুটি দলকে ব্যাটিং বিপর্যয়ের হাত থেকে বাঁচায়। এই দুইজনের জুটিতে আসে ১৪৬ রান। জাফর করে ৭১ রান ও শান্তর ব্যাট থেকে আসে ৭০ রান। মিডল অর্ডারে মোহাম্মদ মিঠুন করেন ৪১ রান। মাশরাফির ব্যাট থেকে আসে ২৪ রান।

৪৯ ওভারেই অলআউট হয়ে আবাহনী সংগ্রহ করে ২৫১ রান। প্রাইম দোলেশ্বরের পেসার রাহি নেন ৩ উইকেট। ফরহাদ রেজা ও সাইফ হাসান দুইটি করে উইকেট নেন।

২৫২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সাইফউদ্দিনের বোলিং তোপে গুড়িয়ে যায় দোলেশ্বরের ব্যাটিং লাইনআপ। ৬ ওভার বোলিং করে ২ মেডেনে মাত্র ৯ রানের বিনিময়ে ৫টি উইকেট শিকার করেছেন সাইফ। ইমরানউজ্জামানকে দিয়ে শুরু করে শুরু করেন তিনি। একেএকে সৈকত আলি, ফরহাদ হোসেন, সাইফ হাসান, মার্শাল আয়ুবকে তুলে নেন তিনি।

শুরুর ধাক্কাটা আর কাটিয়ে উঠতে পারেনি দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ২২ রান করেন মাহমুদুল হাসান। দ্বিতীয় সর্বোচ্চ ১৪ রান করেন এনামুল হক জুনিয়র। ২৯.৪ ওভারেই ৮৬ রানে অল আউট হয়ে যায় দোলেশ্বর।

সাইফের ৫ উইকেট শিকারের পর ২টি উইকেট তুলে নেন সানজামুল ইসলাম। সৌম্য, মিরাজ ও নাজমুল ইসলাম নেন ১টি করে উইকেট।

নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৬৫ রানের বড় জয় নিশ্চিত করে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

সংক্ষিপ্ত স্কোর:

আবাহনী: ২৫১/১০ (জাফর ৭১, শান্ত ৭০, মিঠুন ৪১, মাশরাফি ২৪, সাইফউদ্দিন ৯, মিরাজ ৫, সৌম্য ২, মোসাদ্দেক ০; রাহি ৩/৪৭, সাইফ হাসান ২/৩৭, ফরহাদ রেজা ২/৪৩)

প্রাইম দোলেশ্বর: ৮৬/১০ (মাহমুদুল ২২, এনামুল ১৪, সাইফ হাসান ১৩; সাইফউদ্দিন ৫/৯, সানজামুল ২/২৩)

ফল: ১৬৫ রানে জয়ী আবাহনী লিমিটেড।
Googleplus Pint
Raziul Islam
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)