হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি মুম্বাই- ব্যাঙ্গালুরু

ক্রিকেট দুনিয়া 15 Apr 2019 at 11:58am 206
Googleplus Pint
হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি মুম্বাই- ব্যাঙ্গালুরু
আইপিএলে আজ দিনের একমাত্র ম্যাচে মাঠে নামবে মুম্বাই ইনডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।মুম্বাইয়ের ওয়ানখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে মুখোমখি হবে দুই দল।

এবারের আসরে দ্বিতীয় বারের মতো মুখোমুখি হবে মুম্বাই ও ব্যাঙ্গালুরু। আসরের প্রথম দেখায় ব্যাঙ্গালুরুকে ৫ রানে হারিয়েছিল মুম্বাই। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ২।

ব্যাঙ্গালুরুর সাথে গত ৭ ম্যাচের দেখায় ৬টিতে জিতে এগিয়ে আছে মুম্বাই ইনডিয়ান্স। আসরে টানা ৬টি ম্যাচ হেরে টুনামেন্ট থেকে প্রায় ছিটকে গিয়েছিল ব্যাঙ্গালুরু।

আইপিএলের ১২ তম আসরে এখন পর্যন্ত ৭টি ম্যাচ খেলে ৬টি হেরে ও ১টি জিতে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে বিরাট কোহলির ব্যাঙ্গালুরু। শেষ ম্যাচ জিতে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে বিরাট কোহলীর দল। দলের হয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি।

অন্যদিকে মুম্বাই ইনডিয়ান্স ৭ ম্যাচে ৪টিতে জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে দলটি।দলের হয়ে ফর্মে রয়েছেন রোহিত শর্মা, ডি কক,পোলার্ড ও হার্ডিক পান্ডিয়া। ব্যাঙ্গালুরুর সাথে জিতে জয়ের ধারায় ফিরতে চায় দল। ব্যাঙ্গালুরু জন্য ম্যাচটি সহজ হবে না কেননা ম্যাচটি হবে মুম্বাইয়ের ঘরের মাঠে।

উল্লেখ্য, ব্যাঙ্গালুরুর সাথে প্রথম দেখায় নো বল বিতর্কে ৫ রানে জিতেছিল মুম্বাই। এ নিয়ে ক্রিকেট পাড়ায় গুঞ্জন উঠেছিল।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)