দেখে নিন, আজকের ম্যাচে সাকিব একাদশে আছেন কি-না!

ক্রিকেট দুনিয়া 06 Apr 2019 at 3:25pm 362
Googleplus Pint
দেখে নিন, আজকের ম্যাচে সাকিব একাদশে আছেন কি-না!
আইপিএলে আজ দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ানস। ইতোমধ্যে ৪টি করে ম্যাচ খেলেছে এই দুই দল। ৩টি জয় ও ১টি হারে শীর্ষে রয়েছে হায়দরাবাদ। অপরদিকে ২টি জয় ও ২টি হারে ছয়ে মুম্বাই।

হায়দরাবাদে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে হায়দরাবাদ ও মুম্বাই। এ ম্যাচ টিভি পর্দায় সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ২।

ওয়ার্নার ও বায়ারস্টোর উদ্বোধনী জুটিতে দারুণ শুরু করে হায়দরাবাদ। তাই ওপেনিংয়ে কোন পরিবর্তন আনবে না তারা। দলের নিয়মিত অধিনায়ক উইলিয়ামসনের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন আফগানের মোহাম্মদ নবী।

এ আসরে দুর্দান্ত খেলছেন তিনি। দুই ম্যাচে ৬ উইকেট শিকার করেছেন নবী। এছাড়া দিল্লির বিরুদ্ধেও তিনি ব্যাট হাতে তার দক্ষতা দেখিয়েছেন। বিদেশী কোটায় চতুর্থ খেলোয়াড় হচ্ছেন রশিদ খান। তার বোলিং ভেলকিতে চাপে পড়ে প্রতিপক্ষের ব্যাটসম্যানরা।

অপরদিকে শ্রীলঙ্কা বোলার লাসিথ মালিঙ্গাকে পরবর্তী তিন ম্যাচের জন্য মিস করবেন মুম্বাই। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ জয়ের পরে দেশীয় টুর্নামেন্ট খেলতে শ্রীলঙ্কা ফিরে যান তিনি। এই কারণে তার জায়গায় একাদশে ফিরছেন মিচেল ম্যাকক্লেনাগান।

হায়দরাবাদের সম্ভাব্য একাদশ : ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারষ্টো (উইকেটরক্ষক), মাণীশ পাণ্ডে, ইউসুফ পাঠান, বিজয় শঙ্কর, দীপক হুদা, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), সিদ্ধার্থ কউল, সন্দীপ শর্মা।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, যুবরাজ সিং, কাইরন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, ক্রুনাল পাণ্ডিয়া, জেসন, রাহুল চাহর, মিচেল ম্যাকক্লেনাগান ও জাসপ্রিত বুমরা।

সূত্রঃ জুমবাংলা
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)