ছক্কার পর ছক্কা, কী খেয়ে মাঠে নামেন আন্দ্রে রাসেল?

ক্রিকেট দুনিয়া 06 Apr 2019 at 3:19pm 288
Googleplus Pint
ছক্কার পর ছক্কা, কী খেয়ে মাঠে নামেন আন্দ্রে রাসেল?

চার ম্যাচে ২২ টা ছক্কা। আন্দ্রে রাসেলের পরিসংখ্যানটা এবারের আইপিএলের। হায়দরাবাদের বিরুদ্ধে চারটি। পাঞ্জাবের বিরুদ্ধে পাঁচটি। দিল্লির বিরুদ্ধে ছয়টি। আর সর্বশেষ আরসিবির বিরুদ্ধে সাতটি ছক্কা। টি-২০ ফরম্যাটে আক্রমণাত্মক হওয়াটা স্বাভাবিক। তাই বলে এতটা আক্রমণাত্মক?

লো ফুলটস হোক বা গুড লেন্থ, যে কোনও ডেলিভারি তিনি বাউন্ডারির বাইরে ফেলছেন। এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে, কী খান আন্দ্রে রাসেল! কী খেয়ে নামলে এমন দানবীয় শক্তি পাওয়া যায়। ডায়েট চার্ট কেমন হলে পেশিতে এমন জোর চলে আসে?

রাসেল কী খেয়ে নামেন, তার উত্তর দিলেন সতীর্থ ক্রিস লিন। তিনি বললেন, অনেকদিন তো এমন হয়, রাসেল ব্রেকফাস্ট করতেই আসে না। পুরো টিম টেবিলে বসে ব্রেকফাস্ট করে। রাসেল তখন সুযোগ পেলেই চলে যায় জিমে। শরীর চর্চা করতে ও ভীষণ পছন্দ করে।

গটোকাল আরসিবি’র বিরুদ্ধে ২০ বলে তখন ৬৮ রান বাকি ছিল। ১৩ বলে ৪৮ রান করে সেই অসম্ভবকে সম্ভব করে দেন রাসেল। ম্যাচ শেষে তিনি বলেন, ”টি-২০ ক্রিকেটে সব হয়। একটা ওভার খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে।

আমি নিজের উপর বিশ্বাস হারাই না। হ্যান্ড টু আই কম্বিনেশন ঠিকঠাক রেখে খেলার চেষ্টা করেছি। ডাগ-আউটে বসে থেকে উইকেটের আচরণ লক্ষ্য করছিলাম।”

সূত্রঃ জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)