দল ঘোষণার আগেই ফাঁস হয়ে গেল টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড!

ক্রিকেট দুনিয়া 04 Apr 2019 at 3:36pm 434
Googleplus Pint
দল ঘোষণার আগেই ফাঁস হয়ে গেল টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড!
আর কিছুদিন পরেই বিশ্বকাপ। সেই বিশ্বকাপের জন্য আর কিছুদিন পরেই দল ঘোষণা করবে বিসিবি। তবে দল ঘোষণার আগেই যে ফাঁস হয়ে গেল বাংলাদেশ দলের বিশ্বকাপ দল।চৌদ্দজনের জায়গা প্রায় ঠিকই ছিল, শুধু একটি জায়গা নিয়ে কোচ, অধিনায়ক আর নির্বাচকদের মধ্যে দফায় দফায় আলোচনা হয়েছে।

একজন ব্যাটিং অলরাউন্ডার নেওয়া হবে, নাকি একজন মিডল অর্ডার ব্যাটসম্যানকে রাখা হবে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে। ব্যাটিং অলরাউন্ডারের জায়গায় মোসাদ্দেক হোসেন সৈকতের নামটি সামনের সারিতেই ছিল; কিন্তু শেষ পর্যন্ত চূড়ান্ত রায়ে মোসাদ্দেক নন, বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি।

আপাতত এটাই এবারের বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াডের চমকের নাম। সেই সঙ্গে ২০১১ সালের পর আবারও বিশ্বকাপ খেলার সুযোগ এসেছে পেসার শফিউল ইসলামের সামনে। এরই মধ্যে বিশ্বকাপ স্কোয়াডের ১৬ জনের নাম চূড়ান্ত করে বিসিবির পক্ষ থেকে আইসিসির কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। যেখানে পেসার তাসকিন আহমেদকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে। এমনটাই জানিয়েছে বিসিবির সেই সুত্রটি।

বাংলাদেশের ১৬ জনের চুড়ান্ত স্কোয়াড:
তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, সাব্বির রহমান, ইয়াসির আলী রাব্বি, মাশরাফি বিন মুর্তুজা(অধিনায়ক) মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম,রুবেল হোসেন। স্টান্ডবাই- তাসকিন আহমেদ।

সূত্রঃ অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)