হায়দরাবাদের একাদশে জায়গা না পাওয়ায় যা বললেন হতাশ সাকিব

ক্রিকেট দুনিয়া 04 Apr 2019 at 3:27pm 438
Googleplus Pint
হায়দরাবাদের একাদশে জায়গা না পাওয়ায় যা বললেন হতাশ সাকিব
চলতি আসরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। পরপর দুই ম্যাচে একাদশের বাইরে আছেন সাকিব, যেকারণে কিছুটা হতাশ বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

হায়দরাবাদের হয়ে দুর্দান্ত ফর্মে আছেন বিদেশি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মোহাম্মদ নবি এবং রশিদ খান। যার ফলে একাদশে জায়গা পাওয়া কষ্টসাধ্য সাকিবের জন্য। দলের প্রয়োজনে যে কাউকেই একাদশের বাইরে থাকতে হতে পারে, জানেন অভিজ্ঞ ক্রিকেটার সাকিব। তাই নিজের সুযোগের অপেক্ষায় আছেন তিনি।

তার ভাষায়, ‘ব্যক্তিগত দিক দিয়ে চিন্তা করলে বিষয়টা অবশ্যই হতাশাজনক। কিন্তু কিছু সময় আপনাকে দলের পরিস্থিতিও বুঝতে হবে। আমাদের যে দল আছে সেটা দুর্দান্ত। এই স্কোয়াড থেকে ৬ থেকে ৮টি কম্বিনেশন বানাতে পারবেন আপনি।

যেসকল বিদেশিরা খেলছেন তারা অনেক ভালো পারফরম করছেন আমাকে আমার সুযোগ আসার জন্য অপেক্ষা করতে হবে। যখনই সুযোগ পাবো, আশা করছি পারফরম করতে পারবো।’

গেল আসরে হায়দরাবাদের হয়ে সব ম্যাচ খেললেও এবারের আসরে নিজের জায়গা ফিরে পাওয়ার খোঁজে আছেন সাকিব। বেঞ্চে বসে থেকে হোক বা একাদশে থেকে হোক সাকিবের একটাই চাওয়া জয়ের ধারা ধরে রাখুক তার দল।

সূত্রঃ আমাদের সময়
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)