নানার ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ১২ বছরের ছাত্রী

দেশের খবর 02 Apr 2019 at 9:16am 920
Googleplus Pint
নানার ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ১২ বছরের ছাত্রী
কুষ্টিয়ার মিরপুর উপজেলায় প্রতিবেশী নানার দ্বারা ধর্ষণের শিকার হয়ে ২৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ১২ বছরের এক শিশু। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে সোমবার (১ এপ্রিল) দুপুরে মিরপুর থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযুক্তের নাম ওসমান ওরফে হামা (৫৫)। নওগাঁ জেলার বাসিন্দা হলেও কুষ্টিয়ার মিরপুরে থাকে সে। মামলা দায়েরের পর থেকে পলাতক রয়েছে সে।

জানা যায়, অনেকদিন আগে মেয়েটির মা বাড়ি ছিলেন না। একা থাকার সুযোগ নিয়ে পানি পানের কথা বলে ওই বাড়িতে ঢুকে পড়ে একই এলাকার বাসিন্দা সম্পর্কে প্রতিবেশী নানা ওসমান ওরফে হামা। এ সময় শিশুটিকে ঘরে একা পেয়ে একাধিকবার ধর্ষণ করে সে। পরে এ কথা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায় সে।

স্কুলছাত্রীর মা বলেন, মেয়ের পেট বড় হয়ে যাচ্ছে দেখে প্রথমে সন্দেহ করি সে কোনো রোগে ভুগছে কিনা! সেই চিন্তা থেকেই রবিবার চিকিৎসকের কাছে নিয়ে যাই। কিন্তু চিকিৎসক জানালেন- মেয়ে আমার অন্তঃসত্ত্বা। পরে জিজ্ঞাসাবাদে জানতে পারি ওসমান ওরফে হামা আমার মেয়ের এই সর্বনাশ করেছে।

মিরপুর সাদ আলী ডায়াগনস্টিক সেন্টার প্রাইভেট হসপিটালের সনোলজিস্ট মজিবুর রহমান জানান, মেয়েটি তার মায়ের সঙ্গে আল্ট্রাসনোগ্রাফি করার জন্য এসেছিলেন। পরীক্ষা করে দেখি মেয়েটি ২৩ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, মেয়েটির মা বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)