১ বলে ২ রানআউট দেখল ক্রিকেট বিশ্ব!

ক্রিকেট দুনিয়া 01 Apr 2019 at 2:30pm 921
Googleplus Pint
১ বলে ২ রানআউট দেখল ক্রিকেট বিশ্ব!

এবারের আইপিএলে যেন একের পর এক বিস্ময় দেখছে ক্রিকেট ভক্তরা। এবার ১ বলে ২ রানআউট দেখল দ্বাদশ আসর। শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ২৩২ রানের টার্গেট ছুড়ে দেয় সানরাইজার্স হায়দরাবাদ। জবাব দিতে নামেন অরেঞ্জ আর্মিরা।

তাদের ইনিংসের ১৮তম ওভারের খেলা চলছিল। ওই ওভারে বিজয় শংকরের করা চতুর্থ বলটি কভারে ঠেলে দিয়ে রানের জন্য দৌড় দেন মোহাম্মদ সিরাজ। তার ডাকে সাড়া দেন নন-স্ট্রাইক প্রান্তে থাকা কলিন ডি গ্র্যান্ডহোমও। ক্রিজ ছেড়ে দৌড় দেন তিনিও।

এসময় কভার থেকে কিছুটা বামে দৌড়ে বলটি ধরে বোলারের উদ্দেশে থ্রো করেন ভুবনেশ্বর কুমার। রানআউট থেকে বাঁচতে নন-স্ট্রাইক প্রান্তে ফেরত আসার চেষ্টা করেন গ্র্যান্ডহোম। তবে শেষরক্ষা হয়নি। তিনি পৌঁছার আগেই স্ট্যাম্প ভেঙে দেন বিজয়।

এদিকে গ্র্যান্ডহোমকে ফিরতে দেখে উল্টো ঘুরে স্ট্রাইক প্রান্তের দিকে দৌড় দেন সিরাজও। ওই সময় গ্র্যান্ডহোমের উইকেট ভেঙে সঙ্গে সঙ্গে উইকেটরক্ষক জনি বেয়ারস্টোকে বল ছুড়ে দেন বিজয়। বল পেয়ে স্ট্যাম্প ভেঙে দেন উইকেটরক্ষও।

আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ম অনুযায়ী, এক বলে একজন আউট হন। কোনোভাবে দুজন হলে যিনি প্রথমে আউট হবেন তাকে মাঠের বাইরে চলে যেতে হবে। এ নিয়মানুসারে সাজঘরে ফেরেন গ্র্যান্ডহোম। ক্রিজে থেকে যান সিরাজ। -জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)