সাকিব বিহীন হায়দরাবাদের একাদশ অনেকটা অলরাউন্ডার শূন্য : উইলিয়ামসন

ক্রিকেট দুনিয়া 30 Mar 2019 at 7:04pm 417
Googleplus Pint
সাকিব বিহীন হায়দরাবাদের একাদশ অনেকটা অলরাউন্ডার শূন্য : উইলিয়ামসন
নিজেদের ২য় ম্যাচে রাজস্থানের বিপক্ষে মাঠে নেমেছিল সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচ দিয়ে জয়ের ধারায় ফিরেছে তারা। রাজস্থানকে ৫ উইকেটে হারিয়েছে হায়দরাবাদ। এই ম্যাচেই ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন।

উইলিয়ামসন ফেরায় বাদ দিতে হয়েছে অলরাউন্ডার সাকিব আল হাসানকে। উইলিয়ামসন ফিরলে কাকে বাদ দেওয়া হবে সেই সিদ্ধান্ত নিতে বেশ বেগ পেতে হয়েছিলো হায়দরাবাদ ম্যানেজমেন্টকে।

অন্যদিকে ইনজুরি থেকে ফেরার পর নিজের প্রথম ম্যাচে ব্যাট করার সুযোগ না হলেও বল হাতে ৩.৪ ওভার বল করে ৪২ রান দেন সাকিব আল হাসান, সাথে ১টি উইকেট।

ক্রিকেট বিশেষজ্ঞরা উইলিয়ামসন দলে ফিরলে কাকে বাদ দিবে সানরাইজার্স তা নিয়ে সাকিবকে দলে রাখার ব্যাপারে মতামত দিলেও হায়দ্রাবাদ সাকিবকে বাদ দিয়েই একাদশ সাজায়।

পঞ্চম বোলার হিসেবে শাবাজ নাদিম ও বিজয় শংকর ৪ ওভার পূর্ণ করেন। দুইজন মিলে ৪ ওভারে ৪৯ রান দিয়ে ১ উইকেট নেন। সাকিব বাদ যাওয়ায় বেচে যাওয়া জনি বেয়ার্স্টো খারাপ করেননি। ডেভিড ওয়ার্নারের সাথে পুনরায় শত রানের জুটি গড়েন। বেয়ার্স্টো নিজে ২৫ বলে ৪৬ করে আউট হন।

তবে সাকিবকে বাদ দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সানরাইজার্স হায়দরাবাদ প্রতি হতাশা প্রকাশ করেছেন ভক্তরা। তাদের দাবি সাকিব ৫ম বোলার হিসেবে ভালো করতে পারতো।

দল্টির অধিনায়ক উইলিয়ামসন মনে করেন সাকিববিহীন হায়দরাবাদ একাদশ অনেকটা অলরাউন্ডার শূন্য। -জুমবাংলা
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)