অনুমতি মিললো Oppo 5G ফোনের, জেনে নিন নাম ও ফিচার

মোবাইল ফোন রিভিউ 27 Mar 2019 at 10:22am 1,579
Googleplus Pint
অনুমতি মিললো Oppo 5G ফোনের, জেনে নিন নাম ও ফিচার
চীনা স্মার্টফোন কোম্পানি Oppo সোমবার ঘোষণা করেছে তাদের প্রথম 5G ফোন সফলভাবে 5G CE টেস্টে পাস করে গেছে।এই টেস্টটি করেছিল স্পর্টঅন ইন্টারন্যাশনাল ইনকর্পোরেটেড কোম্পানি। প্রসঙ্গত এবারের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে Oppo তাদের প্রথম ফাইভজি ফোন লঞ্চ করেছিল।

অনেক রিপোর্টে বলা হয়েছে এই ফোনের নাম Oppo Reno। ফোনটিতে 10x অপটিক্যাল জুম ক্যামেরা ও দেওয়া হবে বলে জানা গেছে। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার ও দাম জেনে নেই।

Oppo Reno সম্ভাব্য ফিচার :

Oppo Reno সম্পর্কে বিশেষ তথ্য না জানা গেলেও,এই ফোনটি 5G ফিচারের সাথে লঞ্চ হতে পারে।প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট ৮ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে।একটি রিপোর্টে বলা হয়েছে এই ফোন শক্তিশালী ৪০৩০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে।

Oppo Reno নতুন ক্যামেরা ফিচারের সাথে লঞ্চ হতে চলেছে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে,যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল।এই ফোনে Sony IMX586 এর সাথে ১২০ ডিগ্রী ওয়াইড এঙ্গেল সেন্সর দেওয়া হতে পারে।

Oppo Reno সম্ভাব্য দাম :

রিপোর্ট অনুযায়ী এই ফোনটিকে ১০ ই এপ্রিল লঞ্চ করা হতে পারে। ফিচার দেখে অনুমান করা হচ্ছে Oppo Reno র দাম হবে প্রায় ৪৯০০০ টাকা।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)