‘যদি কোহলির সাথে বেন স্টোকস করতো তবে কি সেটা সঠিক হতো!’

ক্রিকেট দুনিয়া 26 Mar 2019 at 2:28pm 230
Googleplus Pint
‘যদি কোহলির সাথে বেন স্টোকস করতো তবে কি সেটা সঠিক হতো!’
গতকাল সোমবার রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) জস বাটলারকে ম্যানকাডিংয়ের ফাঁদে আউট করার পর থেকেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে রবিচন্দ্রন অশ্বিনের উপর। শেন ওয়ার্ন যেনো একটু বেশিই তেতেছেন এই বিষয়ে।

কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচ চলছিল। পাঞ্জাবের স্পিনার অশ্বিন বল ডেলিভারি করার আগেই রাজস্থানের ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার ক্রিজ থেকে বেরিয়ে যান। তখন বল ডেলিভারি করার আগেই স্ট্যাম্প ভেঙে দেন অশ্বিন।

অশ্বিনের পক্ষই ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে। আর টুইটারে হার্শাকে একহাত নিয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তী সাবেক স্পিনার শেন ওয়ার্ন। ম্যানকাডিং ইস্যুতে আবারো টুইট বার্তা দিয়েছেন ওয়ার্ন। এবার তুলনা করেছেন বিরাট কোহলিকে বেন স্টোকস ম্যানকাডিংয়ের ফাঁদে ফেললে সেটা সঠিক হতো কিনা।

ওয়ার্ন তার টুইটে বলেন, ‘দুঃখিত- আরো কিছু বলার ছিল। অশ্বিন যেটা করেছে সেটা যদি বিরাট কোহলির সাথে বেন স্টোকস করতো তবে কি সেটা সঠিক হতো? আমি খুবই হতাশ কারণ আমি মনে করতাম অশ্বিনের মধ্যে সততা ও ক্লাস আছে।

আজ রাতে (সোমবার রাতে) কিংস (কিংস ইলেভেন পাঞ্জাব) অনেক সমর্থক হারিয়েছে। বিশেষ করে তরুণ ও তরুণী সমর্থকদের। আমি আশা করছি বিসিসিআই এই বিষয়ে কোনো পদক্ষেপ নেবে।’

সূত্রঃ আমাদের সময়
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)