অবশেষে নিজের শক্তির রহস্য ফাঁস করলেন আন্দ্রে রাসেল

ক্রিকেট দুনিয়া 26th Mar 19 at 10:59am 392
Googleplus Pint
অবশেষে নিজের শক্তির রহস্য ফাঁস করলেন আন্দ্রে রাসেল

ক্রিস গেইলের পর ক্যারিবীয় দ্বীপপুঞ্জের আরেক দানবের নাম আন্দ্রে রাসেল। দানবীয় সব শট খেলতে ওস্তাদ তিনি। কীভাবে তিনি অবলীলায় বল উড়িয়ে মাঠের বাইরে ফেলে দেন- ভক্তদের কাছে এটা একটা বড় প্রশ্ন।

গতকাল রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্স ম্যাচের পর এই ক্যারিবীয় অল-রাউন্ডার নিজেই ফাঁস করলেন বিগ হিটিংয়ের গোপন ফর্মুলা। রবিবার রাতের রোমহর্ষক ম্যাচে ৬ উইকেটে জয়ের পর কলকাতার দুই ব্যাটসম্যান রাসেল ও রবিন উথাপ্পা মাঠের ভিতরেই আলাপচারিতায় মেতে ওঠেন।

সেই আলোচনায় উঠে আসে খবরের ভিতরের সেই খবর। পেশিবহুল এই ক্যারিবিয়ান ক্রিকেটারের মিস টাইমড শটও আছড়ে পড়ে গ্যালারিতে। যে কারণে ক্যারিবিয়ান ক্রিকেটারকে আদর করে ভক্তরা বলেন, 'মাসল রাসেল।' মাঠের মধ্যেই উথাপ্পা রাসেলকে প্রশ্ন করেন, 'শুনেছি একঘেয়েমি গ্রাস করলেই তুমি ৩০০টা করে পুশ আপ দাও। এটা কি সত্যি?'

পাহাড়প্রমাণ পেশির নেপথ্য কারণ ফাঁস করতে এক মুহূর্ত সময় খরচ করেননি রাসেল। তিনি বলেন, 'হোটেল রুমে একঘেয়ে লাগলেই ৩০০টা করে পুশ-আপ দিয়ে থাকি।' রাসেলের একঘেয়েমি কাটিয়ে দেয় পুশ-আপ!

এই ধরনের কসরত নাইট অল-রাউন্ডারকে উজ্জীবিত করে তোলে। সেইসঙ্গে এই মাসল পাওয়ারের জন্যই ব্যাটে বলে সংযোগ হওয়ার সঙ্গে সঙ্গেই বল উড়ে যায় স্টেডিয়ামের বাইরে। সেটা টাইমিং হোক আর মিস টাইমড!

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)