বাংলাদেশকে নিম্ন মানের দল মনে করছেন আফ্রিদি

ক্রিকেট দুনিয়া 25 Mar 2019 at 12:48pm 568
Googleplus Pint
বাংলাদেশকে নিম্ন মানের দল মনে করছেন আফ্রিদি
পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ওয়ানডে সিরিজে শেষ তিন ম্যাচের স্কোয়াড ঘোষনা করেছে পাকিস্তান। আর এই স্কোয়াডে কয়েক জন ক্রিকেটারদের বিশ্রামে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। বিশ্রামে দেওয়ায় ক্ষেপেছেন দেশটির সাবেক অলরাউন্ডার শাহিদ খান আফ্রিদি। তার মতে, অস্ট্রেলিয়ার বিপক্ষে নয়, বাংলাদেশ অথবা জিম্বাবুয়ের মত দলগুলোর বিপক্ষে ক্রিকেটারদের বিশ্রাম শোভা পায়।

চলতি ওয়ানডে সিরিজে বাবর আজম-সরফরাজ আহম্মেদের মত ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে পাকিস্তান। দলের পাঁচ অভিজ্ঞ ক্রিকেটারদের বিশ্রাম দেয়া পাকিস্তান দল সিরিজে পিছিয়ে আছে ২-০ ব্যবধানে।

অবশ্য ক্রিকেটারদের এই বিশ্রাম দেয়ার বিষয়টি নিয়ে আফ্রিদি মন্তব্য করেছিলেন পাকিস্তান সুপার লিগ চলাকালীন সময়েই। তিনি বলেন, ‘দেখেন সিরিজটা যদি বাংলাদেশ-জিম্বাবুয়ের মত দলের সাথে হত বা র‌্যাঙ্কিংয়ের ছয় বা সাত নম্বরে থাকা দলের সাথে হত তাহলে বিশ্রাম দেয়া শোভা পায়।

কিন্তু আপনি বড় দলের সাথে খেলছেন, তখন এরাই পারফর্ম করছে তাহলে তাদের আত্মবিশ্বাসও বাড়বে। তাই মনে করছি অস্ট্রেলিয়া সিরিজে এভাবে সবাইকে বিশ্রাম দেয়া উচিৎ হয়নি। তারা তো এমন নয় যে ১৫-২০বছর ধরে ক্রিকেট খেলছে। মাত্র শুরু করেছে খেলা, ভালো হত যদি এই সিরিজে তারা দলের সাথে থাকতেন।’
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)